কোরআন শরীফ মুখস্ত করার খুব সহজ উপায় 1.2 Apk

কোরআন শরীফ মুখস্ত করার খুব সহজ উপায় 1.2 icon
Requires: Android 4.0.3 and up
Curent version: 1.2
Updated: 12.07.2019
Price: Free
Size: 4.15 Mb
Download: 34

Rate saved, Thank!

4.5 (1 votes)

Description of কোরআন শরীফ মুখস্ত করার খুব সহজ উপায়

কোরআন তেলাওয়াত শুনে শুনে মুখস্ত করা অনেক সহজ। কুরআন শরীফ অডিও শুনে বা ইমামের পিছনে কুরআন তেলাওয়াত শুনে আমরা অনেকেই ছোট ছোট অনেক সুরা শিখেছি। আল কুরআন কে বুঝতে হলে আমাদেরকে কুরআন শরীফ বাংলা উচ্চারণ এবং কুরআন শরীফ বাংলা অনুবাদ পড়তে হবে। বাংলা কুরআন শরীফ পড়ে তেলাওয়াত সহি হয়না তাই আমাদের উচিৎ আরবি ও বাংলা উচ্চারণ সহ কোরআন শরীফ পড়া। এতে করে আমাদের কোরআন তেলাওয়াত শিক্ষা তাড়াতাড়ি হবে কিন্তু কোরআন শরীফ বাংলা উচ্চারন সহ পড়া এবং আরবি বানান করে পড়া উত্তম।
আমাদের এই কুরআন শরীফ মুখস্ত করার সহজ উপায় অ্যাপটির সাহায্যে যেকেউ ঘরে বসেই আরবি ও বাংলা উচ্চারণ সহ কুরআন শিখতে পারবে। কোরআন কারিম শিক্ষা এর পাশাপাশি নামাজ শিক্ষা ও জানতে হবে। আমাদের এই অ্যাপটিতে রয়েছে অনেক হাদিসে কুদসি যা বিভিন্ন হাদিসের বই থেকে সংগ্রহ করা হয়েছে। বিশেষ করে হাদিস বুখারী শরীফ এর গুরুত্ত অনেক বেশি। বাংলা হাদিস তথা হাদিস শরীফ এর অনেক গুলি গ্রন্থ রয়েছে, যেমন - মুসলিম, তিরমিজি , আবু দাউদ ইত্যাদি।

quran sharif 30 para full hifz very easy by this kurani kerim memorize app. by this app anyone can be learn quran sharif bangla translation. if anyone to learn bangla uccharon soho quran sharif his needs to this app. bangla quran sharif audio is very much essential for memorize kuran 30 para.

https://play.google.com/store/apps/details?id=com.quran_sharif_bangla.kurani_kerim_memorize

Read more...

Images

Share this App

Similar apps

About Privacy Policy Feedback Report a policy violation