নামাযের সূরা ও দোয়া সমূহ অডিও 5.23 Apk

নামাযের সূরা ও দোয়া সমূহ অডিও 5.23 icon
Category: Education
Requires: Android 4.1 and up
Curent version: 5.23
Updated: 10.03.2020
Price: Free
Size: 6.02 Mb
Download: 30

Rate saved, Thank!

4.5 (1 votes)

Description of নামাযের সূরা ও দোয়া সমূহ অডিও

পরম করুনাময় ও অসীম দয়ালু আল্লাহর রহমতে শুরু করছি।
নামাজ শিক্ষা - namaj sikkha একটি শিক্ষা মূলক অ্যাপ। নামাজ প্রত্যেক মুসলমানের জন্য ফরয তাই নামাজ শিক্ষা - namaj sikkha অ্যাপটির গুরুক্ত অপরিসীম। নামাজ ( namaj ) পড়ার জন্য নামাজের নিয়ত জানতেই হবে। নামাজের নিয়ত পড়ে আমাদের নামাজ শুরু করতে হয়।

নামাযের namaj জন্য প্রয়োজনীয় সুরা ও দোয়া সমূহ নিয়ে বানানো হয়েছে আমাদের এই অ্যাপটি। দোয়া মাসুরা , দুয়া মাসুরা , অন্যান্য দুআ রয়েছে এই অ্যাপটিতে। বেতের নামায়ের জন্য দুআ কুনুত, তাশাহুদ ও দুরুদ শরীফ জানতে হবে। এই অ্যাপটিতে ১২ টি ছোট সূরা রয়েছে। ছোট সূরা গুলো অডিও , বাংলা উচ্চারন ও বাংলা অর্থ সহকারে দেওয়া আছে। সুরা mp3 গুলো তেলাওয়াত খুবই সুন্দর তাই সকলের ই সূরা গুলো শুনতে অনেক ভালো লাগবে। পাশাপাশি আপনারা দুরুদ শরিফ, দোয়া কুনুত ও পাবেন আামাদের এই অ্যাপটিতে।

দোয়া কুনুত অডিও - doa qunut bangla যোগ করা হয়েছে। কোন দোয়া পড়লে কি হয় এ বিষয়টি জানার জন্য আপনাকে আমাদের আরো একটি অ্যাপ রয়েছে সেটি ব্যবহার করতে পারেন। দোয়ার ভান্ডার নামে অ্যাপ আছে বাজারে আপনি সেটি ও ব্যবহার করতে পারেন। দোয়ার বই কিনতে পারেন তা না হলে আপনারা দোয়ার বই নামে অ্যাপ পাবেন প্লে স্টোরে। আপনাদের প্রতিদিনের আমল হিসাবে সুরা ইয়াসিন, সুরা বাকারা পড়তে পারেন। সুরা ইয়াসিন ও সুরা বাকারা অনেক ফজিলত পূর্ন সুরা পবিত্র আল কোরআনের।

মোনাজাত আমাদের সকলের ই খুবই পরিচিত একটি শব্দ। আমরা আমাদের প্রতি ওয়াক্ত নামাজের শেষে আল্লাহর কাছে মোনাজাত করি। এই অ্যাপটিতে মোনাজাতের দোয়া সব শেষে দেওয়া আছে। মোনাজাতের দোয়া আসলে বাংলা মোনাজাত হিসাবে পাবেন। নামাজের মোনাজাত এবং নামাযের নিয়ত এই অ্যাপটির একটি গুরুক্তপূর্ন বিষয়। নামায পড়ার আগে আমাদের নামাজের সময় সূচি জানা খুবই প্রয়োজন। নামাজের সময় সূচি জানা থাকলে নামায বাদ পড়ার কোন সম্ভাবনা থাকবে না। নামাজের নিয়ত এর আগে আমাদের জায়নামাজের নিয়ত জানা প্রয়োজন। জায়নামাজের নিয়ত এই অ্যাপটিস শুরুতে ই যোগ করা হয়েছে।
নামাজের নিয়ম জানা যেমন তা জরুরী নামাযের নিয়ম কানুনের পাশা পাশি আমাদেরকে পাঁচ ওয়াক্ত নামাযের নিয়ম শুদ্ধ ও সঠিক ভাবে জানতে হবে। আমারা যদি নামাযের নিয়ম ও পাঁচ ওয়াক্ত নামাযের নিয়ম ঠিক ভাবে না জানি তাহলে নামায আমোদের শুদ্ধ হবে না। আর নামায শুদ্ধ না হলে নামায পড়ে কোন লাভ হবে না। আশাকরি namaj shikkha - নামাজ শিক্ষা অ্যাপটি আপনাদের ভালো লাগবে।

Namaj sikka bangla is an educational app. Namaz shikha is very important for every muslim in this world. Namaz shikkha bangla is for the people who understand bangla as well as arabic. Namaz shikkha bangla, if they don’t know arabic they can pronounce in bangla. Namaz time is necessary to pray every time. Namaz ar somoy suchi is good for them. In this app, durood sharif bangla is added. Dowa kunut, tashahhud, dua lipi, dua masura is consisting in this app. Doya masura is need for our prayer.

In this, dua lipi app you will have 12 small surah . This 12 shall sure is really very easy to remember and you can use this surahs in your every prayer. Durood sharif app or durood shareef app is also availabe. You can have them also.


আরো অনেক কিছূ। আশাকরি আপনাদের এই ‍namaz shikha অ্যাপটি ভালো লাগবে। আপনার মতামত আমাদেরকে ৫ স্টার দিয়ে প্রকাশ করবেন ও কমেন্ট করে জানাবেন। ধন্যবাদ আামদের সাথে থাকার জন্য।

এই অ্যাপটি সরাসরি ডাউনলোড লিংক
https://play.google.com/store/apps/details?id=com.solyman.namaj_shikkha

Read more...

Images

Share this App

Similar apps

নামাজের সূরা অডিও 1.0.6 Apk

নামাজের সূরা অডিও

Books & Reference
IT Solution
7.7 Mb
Download Apk
About Privacy Policy Feedback Report a policy violation