জ্বীনদের বিস্ময়কর ইতিহাস 1.0.5 Apk

জ্বীনদের বিস্ময়কর ইতিহাস 1.0.5 icon
Requires: Android 4.1 and up
Curent version: 1.0.5
Updated: 02.11.2016
Price: Free
Size: 23.87 Mb
Download: 176

Rate saved, Thank!

4.3 (1 votes)

Description of জ্বীনদের বিস্ময়কর ইতিহাস

★ সমস্ত প্রশংসা একমাত্র আল্লাহ্‌ তাআলার। ★

‘ জ্বীনদের বিস্ময়কর ইতিহাস ‘ অ্যাপ্সটি একটি পিডিএফ বই । বইয়ের মূল লেখক হলেন, আল্লামা জালাল উদ্দিন সূয়ূতী (রহঃ) । বইটি অনুবাদ করেছেন মোহাম্মাদ হাদিউঁজ্জামাণ । প্রকাশ করেছে মদিনা পাবলিকেশন, ঢাকা ।

মুসলমানরা জ্বিনের অস্তিত্বে বিশ্বাসী । কেননা , মহান আল্লাহ তাআলা পবিত্র কুরআনের বিভিন্ন জায়গায় জ্বীনদের কথা আলোচনা করেছেন স্পষ্ট ভাবে। অমুসলমানদের মধ্যে ভূত নিয়ে রয়েছে অনেক বিভ্রান্তি। এদের মধ্যে একদল ভূতের অস্তিত্বে বিশ্বাসী। তারা নিজেদের পক্ষে প্রমান, অভিজ্ঞতা ও তুলে ধরেন। আবার আরেকদল সেগুলোকে পুরোপুরি নস্যাত করে দেন । উভয় দলই বিভ্রান্ত । ক্ষোদ মুসলমানদের মধ্যেও এই সমস্যা বিরাজমান । আসলে ভূত বলতে কিছু নেই, আছে জ্বীন । জ্বীনদের জীবনের সকল কার্যকলাপ নিয়ে এই বইটি লেখা। এই বইটি পাঠকের সেই চাহিদা পূরন করতে সক্ষম হবে, আমাদের বিশ্বাস । ভাল লাগলে রেটিং ও শেয়ার দিতে ভুলবেন না !

ফিচারঃ

- আপ্সটীর সাইজ মাত্র 8.75 মেগাবাইট ।
- বইটি পুরোপুরি লোড হতে কিছু সময় লাগবে।
- র‍্যাম ক্লিয়ার করে চালু করলে, অবশ্য আরো দ্রুত লোড হবে ।
- অ্যাপ্সের একটি সুবিধা হল, যেখান থেকে পড়া শেষ করেছেন, সেখান থেকেই অ্যাপ ওপেন হবেন ।
- জুম ইন , জুম আউট করার ব্যবস্থা রয়েছে। অরিয়েন্টেশন সুবিধাও রয়েছে ।
- বইটি পড়ার জন্য অন্য কোন পিডিএফ ভিউয়ারের প্রয়োজন পড়বে না।

সুযোগ থাকলে মূল বইটি ক্রয় করে লেখক/প্রকাশক দ্বয়ের অনুপ্রেরনা ধরে রাখবেন। কেননা, একটি ভাল দ্বীনি কিতাব যেকোন মানুষের জন্য সম্পদ চেয়ে দামী । বন্ধুদের সাথে বইটি শেয়ার করতে পারেন। বইটির পিডিএফ ফাইলটি বাংলা কিতাব ডট কম থেকে নেয়া হয়েছে । তাই তাদের সকলের কাছে আমরা কৃতজ্ঞ ।

বইটি দ্বারা আল্লাহ তাআলার সাথে আপনার সম্পর্ক তৈরীতে উপকারে আসুক। রাসূল সাল্লাল্লাহু আলাইহিস সালামের সুন্নাত সমূহ আপনার জীবনে চলে আসুক। আল্লাহ পাক আমাদের সকলের অন্তরে এখলাস দান করুন এবং এই কিতাবের অ্যাপ্সটি সংশ্লিষ্ট সকলের নাজাতের উসিলা করে দিন। আমিন।

Read more...

Images

Share this App