ঈদের এসএমএস ~ ঈদ মোবারক 1.3 Apk

ঈদের এসএমএস ~ ঈদ মোবারক 1.3 icon
Requires: Android 4.1 and up
Curent version: 1.3
Updated: 04.04.2020
Price: Free
Size: 4.35 Mb
Download: 35

Rate saved, Thank!

4.8 (1 votes)

Description of ঈদের এসএমএস ~ ঈদ মোবারক

ঈদের এসএমএস এই অ্যাপটির মাধ্যামে আপনি আপনার পছন্দ মতো সকল এসএমএস গুলো অতি সহজে সবার সাথে শেয়ার করতে পারবেন । এই অ্যাপটিতে রয়েছে বিখ্যাত ব্যাক্তিদের উক্তি, রয়েছে সেরা সকল বাছাইকৃত ঈদের এসএমএস, Famous Quotes, Romantic sms, Funny sms in Bangla সহ আরও অনেক এসএমএস ।


ঈদ আমাদের জীবনের ধর্মিয় একটি অনুষ্ঠান । ঈদের এসএমএস ২০২০ বর্তমানে সামাজিক যোগাযোগ মাধ্যমের ক্ষেত্রে খুবেই জনপ্রিয়। আর এই ঈদের আর একটি বিষয় হল ঈদের এসএমএস। এসএমএস এর মাধ্যমে আমরা অতি দ্রুত আমাদের মনে আশা ব্যাক্ত করিতে পারি সবার সাথে খুবই দ্রুততার সহিত । আমরা আমাদের ভালোলাগা থেকে শুরু করে সকল বিষয়াদি ঈদের এসএমএস এর মাধ্যমে সেয়ার করি। ঈদের এস এম এস দিয়ে আমরা আমাদের মনের ভাব গুলোকে প্রকাশ করি সবার মাঝে। আপনাদের কথা চিন্তা করে আমাদের এই বারের আয়োজন ঈদের এসএমএস নিয়ে আমাদের এই অ্যাপটি। এখন থেকে আপনাদের মনের ভাবগুলি ঈদের এসএমএস এর মাধ্যমে সেয়ার করা আরো সহজ হবে। অনেকেই আবার একে ঈদের sms ও বলে। আপনারা ঈদের sms হিসাবে ও ব্যবহার করতে পারবেন। যারা এসএমএস / sms ব্যবহার করেন তারা ও আমাদের এই বাংলা ঈদের এস।এম।এস অ্যাপটির মাধ্যমে এস এম এস সেয়ার করতে পারবেন। বাংলা ঈদের এসএমএস এর জন্য এটা অত্যন্ত্ ভালো একটি অ্যাপস। আপনি আপনার মনের আবেগ ভালবাসাগুলো সবার সাথে শেয়ার করতে পারেন অতি সহজেই ঈদের এসএমএস অ্যাপটি মাধ্যামে । আপনারা বাংলা ঈদের এসএমএস গুলোকে বাংলা এস এম এস আকারে ও সেয়ার করতে পারবেন। এখানে বাংলা ঈদের এসএমএস গুলো খুব সুন্দর ভাবে কেটাগরী আকারে সাজানো আছে আপনি পছন্দ মত বাংলা এস এম এস পাঠাতে পারবেন। যারা বাংলা ঈদের sms এবং বাংলা ঈদ মুবারক এসএমএস অ্যাপ খুজছেন তাদের জন্য আমাদের এই অ্যাপটি খুবই ভালো হবে। বাংলা ঈদের sms ব্যবহারকারীদের জন্য বাংলা ঈদ মোবারক এসএমএস অ্যাপটি সবচেয়ে ভালো অ্যাপ।
ঈদের মেসেজ 2020 EID SMS নিয়ে আমাদের এই বারের আয়োজন ঈদের মেসেজ Eid Mubarak sms. ঈদ মোবারক সবাইকে ঈদের অগ্রিম শুভেচ্ছা। ঈদ বয়ে আনুক অনাবিল সুখ ও শান্তি, ঈদের মেসেজ 2020 সাজানো হয়েছে নতুন নতুন ঈদের মেসেজ দিয়ে। অনেকেই তার প্রিয়জনকে ঈদের অগ্রিম শুভেচ্ছা যানাতে চায়, কিন্তু সবাই ঈদ মুবারক এসএমএস গুছিয়ে লেখতে পাড়েনা তাই তাদের কথা চিন্তা করে আমারা বাংলা ঈদের মেসেজ ভান্ডার তৈরি করেছি। EID SMS কালেকসন করে মোবাইলে ও ফেসবুক স্যাটাস দিয়ে সবাইকে চমকে দিন। মিস্টি মিস্টি ঈদের মেসেজ দিয়ে সকলের প্রিয় পাত্র হয়ে উঠুন। ঈদ মোবারক 2020
Bangla eid sms is the best way to wish any people including lover girlfriend boyfriend husband wife best friends brother sister and parents. Find beautiful collection of Eid Mubarak wishes, Eid Mubarak Messages with many others best happy eid wishes SMS. Choose from a wide collection of free Eid SMS in English, Eid-al-fitr Festival SMS Greetings for friends, relatives and family and much more.

Related Searches on Playstore
-- ঈদের এসএমএস
-- Eid er sms
-- বাংলা ঈদের এসএমএস
-- হিন্দি ঈদের এসএমএস
-- ইংরেজি ঈদের এসএমএস
-- বাংলিশ ঈদের এসএমএস
-- ঈদের মেসেজ
-- Eid sms
-- Eid message
-- Eid ul fitr 2020
-- Eid mubarak
-- Eid mubarak message
-- Eid mubarak sms
-- বাংলা ঈদ এস এম এস ২০২০
- bangla eid sms 2020
-- ঈদ এসএমএস ২০২০
-- ঈদ এসএমএস বাংলা
- eid sms 2020
-- বাংলা ঈদ এস এম এস
-- ঈদ এসএমএস ২০১৮
- bangla eid sms 2020
-- বাংলা ঈদের এসএমএস
-- বাংলা ঈদের sms
-- বাংলা ঈদ মেসেজ
-- বাংলা ঈদ sms
-- ঈদ এসএমএস ২০২০
-- অগ্রিম ঈদ এসএমএস
-- বাংলা ঈদের মেসেজ
-- বাংলা ঈদ মোবারক
-- Romantic quotes
-- Romantic story
-- Love sms
-- Romantic sms
-- Sad status
-- New fb status
-- New romantic status
-- ukti bangla
-- bangla bani
-- bangla ukti
-- bangla love poem
-- valobashar ukti
-- bangla quotes
-- bangla love kobita
-- sondo bangla
-- bangla sad status
-- উপদেশ sms
-- ঈদের মেসেজ 2020
-- ঈদের এস এম এস বাংলিশ
-- bangla eid sms
-- eid sms banglish
-- eid mubarak bangla sms

https://play.google.com/store/apps/details?id=com.bdapps.station.eid_sms

Read more...

Images

Share this App

Similar apps

Bangla SMS - বাংলা এসএমএস 0.0.1 Apk

Bangla SMS - বাংলা এসএমএস

Communication
LateNightBirds
1.92 Mb
Download Apk
About Privacy Policy Feedback Report a policy violation