পবিত্র ত্রিপিটক - Pobitro Tripitaka 1.0.2 Apk

পবিত্র ত্রিপিটক - Pobitro Tripitaka 1.0.2 icon
Requires: Android 4.4 and up
Curent version: 1.0.2
Updated: 05.01.2019
Price: Free
Size: 42.35 Mb
Download: 77

Rate saved, Thank!

4.8 (1 votes)

Description of পবিত্র ত্রিপিটক - Pobitro Tripitaka

ত্রিপিটক পাবলিশিং সোসাইটি (Tripitak Publishing Society) আপনাদের কাছে নিয়ে এলো বাংলা ভাষায় প্রথম পূর্ণাঙ্গ পবিত্র ত্রিপিটক (Bengali Pobitro Tripitaka) ও কিছু গুরুত্বপূর্ণ বইয়ের সংগ্রহ।

সর্বসাধারণের অবগতির জন্য পবিত্র ত্রিপিটক অ্যাপসটির কিছু বৈশিষ্ট্য তুলে ধরা হলো :

১) এই অ্যাপসটিতে মূল ত্রিপিটকের পাশাপাশি বিশুদ্ধিমার্গ, বৌদ্ধ ভিক্ষু বিধি, ধর্মপদ অর্থকথা, বনভন্তের দেশনা, জীবনীসহ গুরুত্বপূর্ণ আরও ২৫টি অতিরিক্ত বই থাকছে। সর্বমোট বই থাকছে ৯১টি।

২) অ্যাপসটির ডিসপ্লের জন্য থাকছে মোট ৬টি ব্যাকগ্রাউন্ড থিম। একজন ব্যবহারকারী তার পছন্দমতো থিম বাছাই করে অ্যাপসটি ব্যবহার করতে পারবেন।

৩) সার্চ করার সুবিধা তো অবশ্যই থাকছে। আপনি কোনো একটি নির্দিষ্ট শব্দ বা বাক্য খুঁজতে চাইলে অনায়াসে এই সার্চ অপশন ব্যবহার করতে পারেন।

৪) অ্যাপসটি অ্যান্ড্রয়েড স্মার্ট ফোন ও ট্যাবলেট সব ধরনের ডিভাইসে ব্যবহারের উপযোগী করে অটো রেসপন্সিভ করা হয়েছে। তারপরও আপনি চাইলে ম্যানুয়ালি ফন্ট সাইজ বড়ো-ছোটো করে নিয়ে পড়তে পারেন। সেই সুবিধাও থাকছে।

৫) বুকমার্ক করার সুবিধাও থাকছে। যেকোনো বইয়ের কোনো অধ্যায় বা সূত্র আপনার গুরুত্বপূর্ণ মনে হলে আপনি সেটি ইচ্ছেমতো বুকমার্ক করে রেখে দিতে পারেন। পরে যেকোনো সময় যাতে সেটি খুঁজে পেতে সহজ হয়।

৬) নিজের কোনো মতামত নোট করার সুবিধাও থাকছে। আপনি যদি কোনো একটি বইয়ে নিজস্ব কিছু নোট লিখতে চান তাহলে সহজেই তা করতে পারেন।

৭) প্রত্যেকটি বইয়ে সূচিপত্র থাকছে। এই সূচিপত্র ব্যবহার করে আপনি চাইলে চট করে বইটির যেকোনো পেইজে অনায়াসে চলে যেতে পারেন। এই সূচিপত্রে আপনি বইটির কোন অধ্যায় বা সূত্র পড়ছেন সেটি জানার সুবিধাও থাকছে।

৮) বইয়ের যে অংশে টীকা রয়েছে সেটি হাইলাইট করা থাকবে যার উপর চাপ দিলে আপনি টীকাটি দেখতে পারবেন।

Read more...

Images

Share this App

About Privacy Policy Feedback Report a policy violation