Eid Recipes in Bangla ঈদ রেসিপি ৯৯+ ঈদের রেসিপি 1.0 Apk

Eid Recipes in Bangla ঈদ রেসিপি ৯৯+ ঈদের রেসিপি 1.0 icon
Category: Food & Drink
Requires: Android 4.0.3 and up
Curent version: 1.0
Updated: 12.05.2019
Price: Free
Size: 10.63 Mb
Download: 46

Rate saved, Thank!

4.8 (1 votes)

Description of Eid Recipes in Bangla ঈদ রেসিপি ৯৯+ ঈদের রেসিপি

great eid recipe and bangla recipe as recipe book for you with lots of easy and testy items. Eid er ranna special recipes 2019 or sera recipes. In our app you will find different types of juice, sorbot ranna recipe with lot’s of khichuri recipe, pulao recipe, biryani recipe.

মেহমান আপ্যায়নে মুখরোচক খাবারের রেসিপির সমাহার ঈদের রান্না (Eid Er Ranna) সবাইকে অগ্রিম ঈদের শুবেচ্ছা ঈদ মোবারক। ঈদের দিনের স্পেশাল রান্নায় আপনার সহায়তায় আমাদের বিশেষ উপহার ইদের রান্না এপ। আমাদের এই এপসে ঈদের সকল রান্নার রেসিপি পাবেন। অতিথি অপ্যায়নে চমকপদ সব খাবার উপস্থাপন করতে আমাদের সেরা রান্নার রেসিপি গুলো অনুসরণ করুন।

ঈদে আপনার আগত মেহেমানে ক্লান্তি দূর করতে হরেক পদের জুস, লাচ্চি, শরবত তৈরি রাখতে পারেন। এখানে হরেক রকম ফলের শরবত রেসিপির পাশাপাশি লাচ্চি, জুস, মিল্কশেক, কাস্টার্ড, তৈরির বিভিন্ন সহজ রেসিপি তুলে ধরেছি। এছাড়া হালকা নাস্তার জন্য জর্দা রান্না, সেমাই রান্না, পায়েস রান্না বাংলা রেসিপি রয়েছে। ঝাল প্রেমিদের জন্য রয়েছে কিছু নুডুলস রান্না রেসিপি এবং চাউমিন রান্না রেসিপি।

আমাদের এই এপসের মাধ্যমে আপনি তেহারী, বিরিয়ানি, খিচুড়ি রান্নার মজাদার রেসিপি গুলো একত্রে সহজভাবে সাজোনো পাবেন। আপনাদের সুবিধার্থে বিভিন্ন ক্যাটাগরি প্রনয়ণের মাধ্যমে রেসিপি গুলোকে ভিন্ন ভিন্ন ভাগে রাখা হয়েছে। তাই রান্না শুরুর আগেই আপনি রান্নার উপকরণ সর্ম্পকে ধারণা পাবেন।

দুপুর আর রাতের খাবারের জন্য রয়েছে হরেক রকম খিচুড়ি, পোলাও এবং বিরিয়ানি, কাবাব এবং টিকিয়া, ঈলিশের আইটেম, গরুর আইটেম, খাসির আইটেম, মুরগীর আইটেম, হাঁসের আইটেম রান্নার সহজ রেসিপি। মজাদার রান্নার বই হিসেবে আমাদের রেসিপি গুলোর মাধ্যমে আপনি খুব সহজে এবং দ্রুত রান্না শেষ করতে পারবেন।

তাছাড়াও আপ্যায়নের সুবিধার্থে কিছু ভিন্ন এবং মজাদার সালাদ তৈরির আইটেম রয়েছে। তারসাথে খাবারের শেষে পরিবেশনের জন্য ডেজার্ট অথবা মিষ্টি আইটেম রেসিপির সমন্বয় করা হয়েছে। এটি একটি রেসিপি বই বা সেরা রান্নার রেসিপি সমগ্র। যাতে আপনি ইদের দিনে রান্না করার সকল রেসিপি পাবেন। মজাদার বাংলা রেসিপি সমগ্র আপনাদের জন্য সহজভাবে তুলে ধরা হয়েছে।

আমাদের এপসে রয়েছে - আমের শরবত, কমলার জুস, ক্রিম কাস্টার্ড, মিল্কশেইক, বোরহানী রেসিপি। মিষ্টি আইটেমের মধ্যে ফিরনি, শাহী খুরমা, নওয়াবী সেমাই, স্পেশাল পায়েস তৈরির রেসিপি। ঝাল আইটেমের মধ্যে ইটালিয়ান স্প্যাগেটি, ভেজিটিবল চাউমিন, চিংড়ি নুডুলস সহ কিছু মজাদার খিচুড়ি আইটেম যেমন আচারি খিচুড়ি, ভুনা খিচুড়ি, স্বাস্থ্যকর ওটস খিচুড়ি রান্নার সহজ রেসিপি।

পোলাও এবং বিরিয়ানি প্রেমিদের জন্য রয়েছে – কাচ্চি বিরিয়ানি, কাশ্মীরি পোলাও, মোরগ পোলাও, তেহারী রান্নার রেসিপি। এছাড়াও কিছু ভিন্নস্বাদের পোলাও এবং বিরিয়ানির রেসিপি তুলে ধরা হয়েছে। তারসাথে রয়েছে চিকেন টিকিয়া, শামী কাবাব, টিক্কা কাবাব, সুতি কাবাব সহ কাবার রান্নান রেসিপি বা কবাব রান্না বাংলা রেসিপি।

আমাদের রান্নার এপ অনুসরণের মাধ্যমে ঘরে বসেই রেসটুরেন্টের রান্নার রেসিপি জানতে পারবেন। এপসে খুবই সহজ এবং সুন্দরভাবে রান্নার ধাপ গুলো তুলে ধরা হয়েছে। যা আপনার জন্য উপকারী রেসিপি গুলোর তালিকায় পড়বে। কেননা বেশকিছু আইটেম আপনি সারা বছর ভিন্ন আয়োজনে উপভোগ করতে পারবেন।

স্পেশাল আইটেমের মধ্যে রয়েছে - ইলিশ রান্নার রেসিপি যেমন সরিষা ইলিশ, অরেন্জ ইলিশ, ইলিশ কোরমা। গরুর মজাদার রেসিপি এর মধ্যে রয়েছে বিফ ভিন্দালু, বোম্বে বিফ কারি, মগজ ভুনা, স্পাইসি রেজালা আর খাসি রান্নার রেসিপি এর মধ্যে রয়েছে খাসির কোরমা, শাহী রেজালা, শাটন রোগান জোস সহ বেশকিছু চমকপদ রান্নার রেসিপি।

চিকেন রান্না রেসিপি মধ্যে মুরগী রান্না রেসিপি এবং হাঁস রান্নার রেসিপি যাতে কড়াই মুরগী, চিকেন অন্থন, চিকেন মাসালা, বিয়ে বাড়ি রোস্ট সহ হাঁসের রোস্ট রান্না রেসিপি রয়েছে। তারসাথে বহু সুস্বাদু রান্নার রেসিপি বা সুস্বাদু বাংলা রান্না রেসিপি রান্না টিপস রয়েছে।

অতিথি আপায়নে মনোমুগ্ধ খাবার তৈরি করতে আমাদের এপটি ব্যবহার করূন। এটি একটি অফলাইন রেসিপি এপস যাতে সেরা বাংলা রেসিপি গুলোর সমন্বয় করা হয়েছে। তাই আজই ডাউনলোড করে উপভোগ করূন সেরা রেসিপি সমগ্র। আপনাদের সেবাদানের লক্ষেই আমাদের এই প্রয়াস, আশাকরি রেটিং এবং পরামর্শ প্রদাণের মাধ্যমে আমাদের উৎসাহিত করবেন।

We come up with some You can use this as recipe book or bangla recipe book to cook kacchi biryani and other eid er ranna or eid er khabar. It’s an offline recipe app or offline recipe book in bangla recipe as sera bangla recipe. So download and enjoy!!

Read more...

Images

Share this App

Similar apps

খিচুড়ির রেসিপি 0.0.2 Apk

খিচুড়ির রেসিপি

Books & Reference
appsspacess
1.53 Mb
Download Apk
About Privacy Policy Feedback Report a policy violation