৪১ তম বিসিএস প্রিলিমিনারী প্রস্তুতির গাইডলাইন 1.4 Apk

৪১ তম বিসিএস প্রিলিমিনারী প্রস্তুতির গাইডলাইন 1.4 icon
Category: Education
Requires: Android 4.0.3 and up
Curent version: 1.4
Updated: 18.11.2019
Price: Free
Size: 7.11 Mb
Download: 134

Rate saved, Thank!

0 (0 votes)

Description of ৪১ তম বিসিএস প্রিলিমিনারী প্রস্তুতির গাইডলাইন

৪১ তম বিসিএস প্রস্তুতির বিষয়টি মাথায় রেখে আমরা আপনাদের জন্যে বানিয়েছি এই বিসিএস অ্যাপটি। ৪১তম বিসিএস প্রিলিমিনারি প্রস্তুতির জন্যে আপনাকে যেসকল বিষয়ে দক্ষ হতে হবে তার প্রায় সবই রয়েছে অ্যাপটিতে। বিসিএস প্রশ্ন ব্যাংক অ্যাপে ১০ম থেকে ৪০তম পর্যন্ত সকল প্রশ্ন ও সমাধান থাকছে আমাদের অ্যাপটিতে।

BCS prostuti is an educational app for those peoples who are preparing for not only bcs examination but also for Bank and all kinds of Gov’t jobs examination. This app is helpful for BCS & bank job preparation. Bcs & other govt. Job preparation all is one is available in this application.

বি সি এস প্রশ্নব্যাংক ও প্রশ্নের সমাধান নিয়া আমাদের এই বিসিএস প্রশ্নব্যাংক অ্যাপ । আপটি ,ব্যাংক, সরকারী চাকুরী, প্রাথমিক শিক্ষক নিয়োগ, স্কুল নিবন্ধন, কলেজ নিবন্ধন, ইউনিভার্সিটি, বুয়েট ও মেডিক্যাল ভর্তি পরীক্ষা যে কোন পাবলিক পরীক্ষার প্রস্তুতি নিতে পরীক্ষার্থীর কাজে লাগবে। কারণ, পাবলিক পরীক্ষায় বিসি এসের প্রশ্ন অনুসরন করা হয় ।

Bcs and job preparation english bcs preliminary app mainly contains a short suggestive guideline for bcs job seekers.

বিসিএস মডেল টেস্ট ও প্রশ্ন ব্যাংক অ্যাপটিতে থাকছে সাধারন জ্ঞান বা Bcs general knowledge all subject. বিসিএস ডাইজেস্ট ২০১৯ অ্যাপের বিকল্প হিসেবে কাজ করবে আমাদের এই অ্যাপটি।

Read more...

Images

Share this App

About Privacy Policy Feedback Report a policy violation