সহজ কাসাসুন আম্বিয়া 1.0 Apk

সহজ কাসাসুন আম্বিয়া 1.0 icon
Requires: Android 4.1 and up
Curent version: 1.0
Updated: 05.07.2020
Price: Free
Size: 50.26 Mb
Download: 44

Rate saved, Thank!

0 (0 votes)

Description of সহজ কাসাসুন আম্বিয়া

এ সুন্দর বসুন্ধরায় যখন মানব জাতির আবির্ভাব ঘটে, তখন থেকে যুগের আবর্তন বিবর্তনের সাঙ্গে সঙ্গে মানবজাতির মধ্যে বিভিন্ন পথদ্রষ্টতার প্রাপুর্ভাব ঘটে। এমনকি তারা তাওহিদের পরিবর্ত শিরক তথা বিভিন্ন দেবদেবীর পূজা করতে শুরু করে। তাদের সংশোধনের জন্য আল্লাহ তাআলা যুগে যুগে অসংখ্যা নবী রাসূল প্রেরণ করেছেন।

এ মহামনীষীগণ পথহারা মানুষকে আল্লাহ তাআলার সঠিক পথে পরিচালনা করার জন্য নিজেদের জীবনকে উৎসর্গ করেছেন। দীনের দুশমনেরা তাদের প্রতি সীমাহীন নির্যাতন চালিয়েছে। কোনো নবীকে জ্বলন্ত আগুনে নিক্ষেপ করা হয়েছে, কাউকে হত্যা করা হয়েছে, কাউকে করাত দিয়ে দ্বিখন্ডিত করা হয়েছে। কিন্তু তাদের এ দৃঢ়তার মধ্যে কোনো দুর্বলতা দেখা দেয় নি। দীনের প্রচার প্রসারের জন্য তাঁরা জীবনের শেষ নিঃশ্বাস পর্যন্ত মেহনত চালিয়েছেন।

সহজ কাসাসুল আম্বিয়া পবিত্র কোরআন-হাদিস ও নির্ভরযোগ্য ঐতিহাসিকদের আলোচনা থেকে সংকলিত নবী-রাসূলগণের জীবনীতিহাস । যা আল - কাউসার প্রকাশনীর সুন্দর অনুবাদ

আমাদের সার্বিক দুর্বলতার কারণে যদি কিতাবে কোনো ভুল- ত্রুটি পরিলক্ষিত হয় তাহলে মেহেরবানি করে জানালে কৃতজ্ঞ হবো। পরবর্তী আপডেটে তা শুদ্ধ করে নেবো, ইনশাআল্লাহ। আল্লাহ তাআলা আমাদের মেহনতকে কবুল করুন। আমিন।

Read more...

Images

Share this App

About Privacy Policy Feedback Report a policy violation