আসহাবে রাসুলের জীবনকথা Ashabe rasuler jibon kotha 1.0 Apk

আসহাবে রাসুলের জীবনকথা Ashabe rasuler jibon kotha 1.0 icon
Requires: Android 4.1 and up
Curent version: 1.0
Updated: 16.02.2021
Price: Free
Size: 32.68 Mb
Download: 52

Rate saved, Thank!

0 (0 votes)

Description of আসহাবে রাসুলের জীবনকথা Ashabe rasuler jibon kotha

আসহাবে রাসুলের জীবনকথা লেখক ডঃ মুহাম্মদ আব্দুল মাবুদ রচিত একটি বই। তার রচিত Ashabe rasuler jibon kotha বইটি ৬ টি (ছয়) খন্ডে প্রকাশিত হয়েছে। ashabe rasul বইটিতে লেখক কুরআন, হাদিস ও অসংখ্য ইসলামিক বইয়ের সাহায্য নিয়ে সম্পাদন করেছেন।

এই বইটিতে লেখক ১৯৯ জন সাহাবিদের জীবনী উপস্থাপন করেছেন। আসহাবে রাসুলের জীবনকথা সব খন্ড মিলিয়ে মোট ১৯৯ জন sahabider jiboni bangla ভাষায় সংকলন করেছে মোট ছয় খন্ডে। এই অ্যাপ থেকে আসহাবে রাসূলের জীবনকথা ১ম - ৬ষ্ঠ খন্ড পাবেন পিডিএফ বই আকারে।

Ashabe rasuler jibon kotha বইটি পড়ে সাহাবীদের জীবনী সম্পর্কে জানতে পারবেন। আসহাবে রাসূলের জীবনকথা ১ম খন্ডতি অফলাইনে দেওয়া হলেও বাকি ৫ টি খন্ড অনলাইনে দেয়া হয়েছে অ্যাপ ডাউনলোড সাইজ কমানোর জন্য। ২য় থেকে ৫ম খন্ডে উল্লেখিত সাহাবিদের জীবনী পড়তে প্রথম বার ইন্টারনেট সংযোগ প্রয়োজন হলেও পরবর্তীতে তা আর প্রয়োজন হবে না।

এই অ্যাপটি ব্যবহারের পর আপনি সাহাবীদের নাম ও তাদের জীবনী জানতে পারবেন।

আল্লাহ আমাদের সবাইকে Ashabe rasuler jibon kotha থেকে শিক্ষা নিয়ে সাহাবীদের জীবনী অনুযায়ী নিজেদের জীবন গড়ার তৌফিক দান করুন। আমিন।

আশাকরি, আসহাবে রাসুলের জীবনকথা Ashabe rasuler jibon kotha অ্যাপটি আপনাদের ভালো লাগবে। ভালো লাগলে, অ্যাপটি অবশ্যই পরিচিতদের সাথে শেয়ার করুন ও ৫ স্টার রিভিউ দিয়ে আমাদের উৎসাহিত করুন।

অ্যাপ ডাউনলোড লিঙ্ক
https://play.google.com/store/apps/details?id=com.appshouseproduction.ashabe_rasuler_jibon_kotha

Read more...

Images

Share this App

About Privacy Policy Feedback Report a policy violation