জুম্মার নামাজ শিক্ষা ও জুম্মার দিনের আমল 1.0 Apk

জুম্মার নামাজ শিক্ষা ও জুম্মার দিনের আমল 1.0 icon
Requires: Android 4.1 and up
Curent version: 1.0
Updated: 10.02.2021
Price: Free
Size: 8.08 Mb
Download: 32

Rate saved, Thank!

0 (0 votes)

Description of জুম্মার নামাজ শিক্ষা ও জুম্মার দিনের আমল

জুম্মার নামাজ শিক্ষা ও জুম্মার দিনের আমল সম্পর্কিত জরুরী আলোচনা সম্বলিত ইসলামিক অ্যাপ নিয়ে আমাদের এই আয়োজন। এই আয়জনে থাকছে jumma namaz shikha সংক্রান্ত বিস্তারিত আলোচনা। এর মধ্যে জুম্মার নামাজের নিয়ত, নিয়ম, ফজিলত, জুম্মার নামাজ কয় রাকাত ও কি কি, জুম্মার দিনের আমল প্রভৃতি গুরুত্বপূর্ণ বেশকিছু বিষয়।

জুম্মার নামাজ শুক্র বার যোহরের নামাজের পরিবরতে ২(দুই) রাকাত ফরয নামাজ আদায় করা প্রত্যেক মুসলমানের জন্য ফরয। জুম্মার নামাজের নিয়ম অনুযায়ী এই নামাজ জামাতের সাথে আদায় করতে হয়, একা একা জুম্মার নামাজ পড়া যায় না।

অন্যান্য নামাজের মত জুম্মার নামাজের নিয়ত করে নামাজ পড়তে হয়, তবে নিয়ত না জানলে অসুবিধা নেই। কেননা, আল্লাহ অন্তর্যামী, তিনি মনের খবর রাখেন। আপনি আমাদের এই অ্যাপ থেকে jumar namajer niyat শিখে নিতে পারবেন খুব সহজেই। কারণ, এখানে jumma namaz niyat বাংলা উচ্চারণ সহ দেওয়া হয়েছে।

জুম্মার দিন যে ব্যক্তি গোসল করে পূর্বাহ্ণে প্রথম ভাগে মসজিদে গমন করে, পায়ে হেঁটে মসজিদে যায়, ইমামের খুব কাছাকাছি গিয়ে বসে, মনোযোগ দিয়ে জুম্মার নামাজের বয়ান শোনে, কোনো কিছু নিয়ে খেল তামাশা করে না, সেই ব্যক্তির প্রতিটি পদক্ষেপের জন্য রয়েছে বছরব্যাপী রোজা পালন এবং সারা বছর রাত জেগে ইবাদত করার সমতুল্য সওয়াব!(সুবাহানাল্লাহ)

হয়তো আমাদের অনেকেই জানিনা জুম্মার নামাজ কয় রাকাত ও কি কি। জুম্মার নামাজে ৪ রাকাত কাবলাল জুম্মা, তারপর jummar boyan ও খুতবা পাঠের পর ২ রাকাত ফরজ নামাজ তারপর চার রাকাত বা’দাল জুমআ আদায় করতে হয়। আশাকরি, এখন আপনাদের কাছে jumar namaz koto rakat তা পরিস্কার হয়েছে।

jumma namaz bangla অ্যাপটি থেকে জানতে পারবেন জুম্মা ও যোহরের মধ্যে পার্থক্য ও জুম্মার দিনের আমল। শুক্রবারে জুম্মার নামাজ ছাড়াও বেশকিছু আমল রয়েছে। এখানে সকল জুম্মার দিনের আমল গুলোর উল্লেখ করা হয়েছে। আল্লাহ আমাদের সবাইকে jumar diner amol গুলো সঠিক ভাবে পালন করার তৌফিক দান করুন। আমিন।

আশাকরি, jumma namaz shikha এই বাংলা অ্যাপটি আপনাদের ভাল লাগবে। আমাদের এই ক্ষুদ্র প্রচেষ্টা ভাল লাগলে বা আপনারা উপকৃত হলে বন্ধুদের সাথে শেয়ার করুন ও ৫ স্টার রিভিউ দিয়ে আমাদের উৎসাহিত করুন।

অ্যাপ ডাউনলোড লিঙ্ক
https://play.google.com/store/apps/details?id=com.appshouseproduction.jumma_namaz_shikha

Read more...

Images

Share this App

Similar apps

About Privacy Policy Feedback Report a policy violation