মাত্র ৩০ দিনে ইংরেজী ভাষা শিখুন 1.1 Apk

মাত্র ৩০ দিনে ইংরেজী ভাষা শিখুন 1.1 icon
Requires: Android 4.0.3 and up
Curent version: 1.1
Updated: 24.09.2020
Price: Free
Size: 3.21 Mb
Download: 47

Rate saved, Thank!

4.5 (1 votes)

Description of মাত্র ৩০ দিনে ইংরেজী ভাষা শিখুন

ইংলিশ শিখা বা ইংরেজিতে কথা বলা এখন প্রায় প্রত্যেকের জন্য প্রয়োজন। তাই আমাদের এই অ্যাপটি নিয়ে এলাম আপনাদের জন্য। এখনে ৩৫ টি ক্লাস আছে। ক্লাসগুলো ভালভাবে বুঝার চেষ্টা করবেন এবং আত্মস্থ করবেন। প্রতিটি ক্লাস ২দিন করে অনুশীলন করুন এবং ৩০ দিনেই হয়ে উঠুন ইংরেজিতে দক্ষ। ইনশাল্লাহ ইংরেজিতে আর কখনই ঠেকবেন না কোথাও।

হতে পারে এটিই ইংরেজি শেখার সহজ বই। এতে রয়েছে ইংলিশ থেকে বাংলা অনুবাদ, কিভাবে ইংরেজি উচ্চারণ করতে হয়। ইংরেজি গ্রামার না শিখেও অনর্গল ইংরেজিতে কথা বলুন, এখানে ইংরেজিতে কথা বলার সহজ উপায় বিস্তারিত ভাবে বর্ননা করেছি। এই ইংরেজিতে কথা বলার সহজ অ্যাপ টি ব্যবহার করে ইংরেজিতে কথা বলা সহজ হবেই ইনশাল্লাহ। সহজে ইংরেজিতে কথা বলা বা লেখা শিখার কাজটি কিভাবে সকলের মধ্যে পৌছে দেওয়া যায় তার চেষ্টা করেছি এই অ্যাপটির মাধ্যমে। সহজে ইংরেজি শেখা মানে অল্প সময়ের মধ্যে সহজে ইংরেজি শিক্ষা করা যায় কিভাবে ঠিক সেভাবেই সজিয়েছি এই অ্যাপের ফিচার।

ইংরেজি শেখার সহজ উপায় জানলে ইংরেজিতে কথোপকথন করতে পারবেন। ইংরেজি শেখার উপায় হলো অনুশীলন করা। ইংরেজি শেখার কৌশল রপ্ত করা। বাজারে ইংরেজি শেখার বই এর অভাব নেই কিন্তু একটি ভালো spoken English ইংরেজি শেখার বই পাওয়া খুবই কঠিন। আমাদের এই অ্যাপটিতে সকল দিকে সমান গুরুত্ব দিয়ে বাংলা থেকে ইংলিশ অনুবাদ, ইংলিশ শিখার সহজ উপায়, ইংলিশ উচ্চারন, ইংলিশ থেকে বাংলা উচ্চারন, বাংলা কথার ইংরেজি অর্থ সহজ অনুবাদ, স্পোকেন ইংলিশ, ইংরেজিতে কথা বলার ফর্মুলা, Vocabulary Word List, ইংরেজিতে কথোপকথন ইত্যাদি সন্নিবেশিত করা হয়েছে। ৩৫ টি ক্লাস করে ৩০ দিনে ইংরেজি শিক্ষা করে বলুন ইংরেজি হোক সহজ।

learn English speaking provide a vital rule in a nation. This spoken English app content how to spoken English to Bengali, it is a spoken English app Eanglis or spoken english to B
angla app. It is also use for spoken english to bengali dictionary. spoken english book free download offline and learn spoken english in bangla or spoken english in bengali. It has 15 lectures which provide to learn spoken english in 30 days also spoken english course in 30 days.

Read more...

Images

Share this App

Similar apps

৭ দিনে ইংরেজি শিক্ষা 1.7 Apk

৭ দিনে ইংরেজি শিক্ষা

Books & Reference
bd-digital-apps
1.17 Mb
Download Apk
About Privacy Policy Feedback Report a policy violation