ইসলামিক নসিহত ~ যুবকদের প্রতি নসিহত 1.0 Apk

ইসলামিক নসিহত ~ যুবকদের প্রতি নসিহত 1.0 icon
Category: Education
Requires: Android 4.1 and up
Curent version: 1.0
Updated: 23.12.2020
Price: Free
Size: 5.76 Mb
Download: 32

Rate saved, Thank!

0 (0 votes)

Description of ইসলামিক নসিহত ~ যুবকদের প্রতি নসিহত

কোরআন হাদিসের আলোকে যুবকদের প্রতি নসিহত বা উপদেশ নিয়ে আমাদের এই আয়োজন। নসিহত শব্দের অর্থ সৎ কাজের উপদেশ দেয়া ও অসৎ কাজ থেকে বিরত থাকার নির্দেশ প্রদান করা। ইসলামিক নসিহত islamic advices গুলো শুধুমাত্র মুসলিম যুবকদের প্রতি নসিহত তা নয়, বরং যে কোন ধর্মের বা গোত্রের ছাত্রদের নসিহত। যা সবার জন্যই কল্যাণকর।

মূল্যবান ইসলামী নসীহত islamic advice bangla গুলো কোরআন হাদিস থেকে সংগৃহীত। হযরত মোহাম্মাদ (সাঃ) এর বাণী যা কিনা সমগ্র মানব জাতির জন্য মহামূন্যবান উপদেশ, সেখানেও যুবকদের প্রতি নসিহত advice for youth করা হয়েছে। এর কারন হচ্ছে যৌবনকাল অত্যন্ত মূল্যবান ও মর্যাদাপূর্ণ। ইসলামে যৌবনের গুরুত্ব অপরিসীম। তিরমিজি শরীফের এক বর্ণনায় রাসুলুল্লাহ (স) ইরশাদ করেন, ‘যৌবন বয়সের ইবাদতকে ইসলামে বিশেষভাবে গুরুত্ব দিয়েছে।

হাদিসের গল্প পড়লে বিভিন্ন ঘটনার মাধ্যমে ইসলামী উপদেশ দেয়া হয়। যুবকদের প্রতি ৭৫টি নসিহত এর উল্লেখ পাওয়া যায় হাদিসের বাণী ও কোরআনের গল্প -এ।

এই অ্যাপে যে সকল যুবকদের প্রতি নসিহত islamic advice status পাবেন তা আপনি শেয়ার করতে পারবেন বিভিন্ন সামাজিক যোগাযোগ মাধ্যমে। তাই এক দিক থেকে এই অ্যাপটি কে ইসলামী উপদেশ স্ট্যাটাস অ্যাপ islamic advice app হিসবেও ব্যবহার করতে পারবেন।

আশাকরি, ইসলামিক নসিহত islamic advices দিয়ে বানানো ‘যুবকদের প্রতি নসিহত ~ ইসলামিক নসিহত’ অ্যাপটি আপনাদের ভালো লাগবে। এই নসিহত গুলো আপনার বন্ধু বান্ধব ও পরিচিতদের সাথে শেয়ার করুন।

অ্যাপ ডাউনলোড লিঙ্ক
https://play.google.com/store/apps/details?id=com.appshouseproduction.islamic_advice_app

Read more...

Images

Share this App

Similar apps

ইসলামিক উক্তি-quotes in bangla 3.1 Apk

ইসলামিক উক্তি-quotes in bangla

Books & Reference
KungfuPanda Apps
3.82 Mb
Download Apk
About Privacy Policy Feedback Report a policy violation