নূরানী নামাজ শিক্ষা -Nurani Namaz shikkha 1.0 Apk

নূরানী নামাজ শিক্ষা  -Nurani Namaz shikkha 1.0 icon
Category: Lifestyle
Requires: Android 4.1 and up
Curent version: 1.0
Updated: 24.09.2020
Price: Free
Size: 4.26 Mb
Download: 62

Rate saved, Thank!

4.3 (1 votes)

Description of নূরানী নামাজ শিক্ষা -Nurani Namaz shikkha

নামাজ শিক্ষা প্রত্যেক নর-নারীর জন্য ফরয। নূরানী নামাজ শিক্ষা নিয়ে আমাদের এই অ্যাপ।মহান আল্লাহ্‌ পাক আমাদেরকে সৃষ্টি করেছেন তাঁর ইবাদত বন্দেগীর জন্য।সেই এবাদত এর অন্যতম একটি হল নামায আদায় করা।তাই সঠিকভাবে নামাজ আদায় করতে হবে।সঠিকভাবে নাময আদায়ের জন্য আমাদের এই নামাজ শিক্ষা সফটওয়্যার আপনাদের সহায়তা করবে। আমাদের এই অ্যাপটি আপনি নামাজ শিক্ষা বই হিসেবে ব্যবহার করতে পারবেন বিনামূল্যে। আমরা আসলাম আমাদের সকল বন্ধুদের জন্য সহীহ নামাজ শিক্ষা।পাচঁ ওয়াক্ত নামাজ শিক্ষা এবং নামাজের প্রয়োজনীয় ছোট সূরা বাংলা উচ্চারণ সহ এবং সূরা বাংলা উচ্চারণ ও অনুবাদ নিয়ে অ্যাপ।সকল সূরা বাংলা উচ্চারন সহ দেওয়া আছে আপনাদের সুবিধার জন্য।এই অ্যাপটিকে দোয়ার ভান্ডার বাংলা উচ্চারণ সহ দেয়া।আমাদের এই অ্যাপ্লিকেশন টির মাধ্যমে খুব সহজেই সকল নামাজের সঠিক নিয়ম, সূরা, দোয়া ও মাসায়েল শিখতে পারবেন এবং জায়নামাজের দোয়া,জায়নামাজের নিয়ম ও দোয়া,সূরা মূলক বাংলা উচ্চারন সম্পর্কে জানতে পারবেন।

Nurani namaz shikkha app is brought to you By Tamu Lab. If you are looking for bangla namaz shikha app then you must download this app . In this app you will get namazer niom and jaynamajer dua. This sohi namaz shikkha bangla app is an offline based app. This nurani namaz shikkha is free to download and always will be. If you are looking for tahajjud namaz bangla or tahajjud namaz er niyom then check out this app . This namaj dua bangla app is a gift for all the muslim brothers and sisters. We build this 5 waqt namaz shikha for Muslim Ummah . In this app you will get 5 waqt namaz niyat and 5 waqt namaz surah.


Hope you will like our Nurani namaz shikkha app . If you like our apps then rate us with 5 star and share it with your friends.

সঠিকভাবে নামাজ আদায়ের জন্য সকল নামাজের নিয়ম কানুন ও দোয়া এখান থেকে জেনে নিতে পারবেন।এই অ্যাপটিতে আপনি সুরা ইয়াসিন, সূরা মাসুরা,সুরা কুনুত,দুয়ায়ে মাছুরা একসাথে দেওয়া হয়েছে এছাড়া পাবেন দোয়ায়ে কুনুত,সূরা ফাতিহা বাংলা অর্থসহ । যারা ,সালাতের নিয়ম,কালিমা সমূহ খুজছেন তারা সবাই এই অ্যাপে সব তাদের জন্য দেয়া হয়েছে।এছাড়াও পাচঁ ওয়াক্ত নামাজ শিক্ষা নিয়ম, ছোট সূরা থেকে শুরু করে দূরুদ শরীফ এবং নামাজের সময়সূচি,নামাজের নিয়ম,নামাজের নিয়ত ও দোয়া যোগ করা হয়েছে,যাতে খুব সহজে আপনি শিখতে পারেন।এটি একটি ইসলামিক অ্যাপ।নামাজ শিক্ষা অ্যাপ আপনাকে অনেক সহায়তা করবে।নুরানী নামাজ শিক্ষা বইটিতে আরও থাকছে নামাজের বিভিন্ন মাসয়ালা,আয়াতুল কুরসি বাংলা উচ্চারন,নামাজের সকল নিয়ম ও দোয়া,নামাজের বিভিন্ন মোনাজাত,তাহাজ্জুদ নামাজের নিয়ত ও নিয়ম।

আপনি আমাদের এই নুরানী নামাজ শিক্ষা অফলাইনেও ব্যবহার করতে পারবেন।সহীশুদ্ধ নামাজ শিক্ষা বাংলা আপনাদের ভালো লাগবে অ্যাপটি।নামাজের সময়সূচী সফটওয়্যার এটি।এই অ্যাপসের মাধ্যমে সহীহ নামাজ শিক্ষা ও দোয়া জানতে পারবেন। নামাজ শিক্ষা বই ও সূরা বাংলা ডাউনলোড করে আপনি উপকৃত হবেন।দোয়ার বই আরবি বাংলা সহ পাবেন এখানে।আমাদের অ্যাপটিতে আপনি নামাজের দোয়া সমূহ তো পাবেন এছাড়াও সকল প্রকার দোয়া, সুরা ও দোয়ার বই গুলোও পাবেন। দোয়ার বই হিসেবে সাজানো হয়েছে।

আশা করি আমাদের এই নূরানী নামাজ শিক্ষা অ্যাপস ব্যবহার করে আপনাদের ভাল লাগবে এবং শিখতে পারবেন। অ্যাপটি ভাল লাগলে আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন । আর কোন মতামত থাকলে আমাদেরকে ইমেইল করুন আর হ্যা আমাদেরকে ৫ স্টার দিয়ে অনুপ্রাণিত করবেন।

Read more...

Images

Share this App

Similar apps

নামাজ শিক্ষা - Namaz Shikkha 1.0.0 Apk

নামাজ শিক্ষা - Namaz Shikkha

Education
Mohammadullah Al Noman
8.95 Mb
Download Apk
নামাজ ~ Namaz shikkha Bangla 2.0 Apk

নামাজ ~ Namaz shikkha Bangla

Education
BD Bangla Studio
3.59 Mb
Download Apk
Namaz  নামাজ শিক্ষা 1.0 Apk

Namaz নামাজ শিক্ষা

Education
ProgramExtended Team
1.71 Mb
Download Apk
About Privacy Policy Feedback Report a policy violation