সিভিল ইঞ্জিনিয়ারিং বেসিক বই 1.0 Apk

সিভিল ইঞ্জিনিয়ারিং বেসিক বই 1.0 icon
Category: Education
Requires: Android 4.1 and up
Curent version: 1.0
Updated: 17.11.2020
Price: Free
Size: 6.29 Mb
Download: 44

Rate saved, Thank!

0 (0 votes)

Description of সিভিল ইঞ্জিনিয়ারিং বেসিক বই

সিভিল ইঞ্জিনিয়ারিং বেসিক গড়তে ও সিভিল ইঞ্জিনিয়ারিং খুটিনাটি প্রশ্ন ও উত্তর জানতে চান? তাহলে আপনার জন্যই আমাদের Civil engineering basic knowledge app টি।

বাড়ি তৈরির যাবতীয় হিসাব নিকাশ না জেনে বুঝে বাড়ি তৈরির নকশা রেডি করে বসে থেকে লাভ কি বলেন? তাই, বাড়ি তৈরির ডিজাইন বা বাড়ি তৈরির নকশা করার পাশাপাশি সিভিল ইঞ্জিনিয়ারিং বেসিক ধারণা civil engineering basic knowledge থাকা অত্যন্ত জরুরী। আমাদের এই অ্যাপ থেকে যা আপনি সহজেই পেতে পারেন।

সিভিল ইঞ্জিনিয়ারিং বই পড়ে এই বেসিক জ্ঞান অর্জন করা খুব কষ্টসাধ্য ও সময় সাপেক্ষ ব্যপার। এই civil engineering apps in bangla তে আপনি বাড়ি তৈরির ইঞ্জিনিয়ার নকশা থেকে শুরু করে বাড়ি তৈরির যাবতীয় হিসাব নিকাশ সম্পর্কে স্বচ্ছ ধারণা পাবেন।

আপনার বাড়ি তৈরির নকশা আপনি নিজে করতে না পারলেও বাড়ি তৈরির যাবতীয় হিসাব নিকাশ যেন নিজে করতে পারেন সে ব্যপারে আমাদের এই civil engineering apps in bangla আপনাকে সহযোগিতা করবে। তাই আর দেরি নয়, সিভিল ইঞ্জিনিয়ারিং বেসিক জ্ঞান নিয়ে নিজেই হয়ে উঠুন আপনার বাড়ি তৈরির ইঞ্জিনিয়ার civil engineer.

Civil engineering basic knowledge থাকলে আপনার বাড়ির সিভিল ইঞ্জিনিয়ারিং এস্টিমেট করতে অন্য কারও প্রয়োজন হবেনা। তাই civil engineering estimate নিয়ে দুশ্চিন্তা ঝেরে ফেলুন ও নিশ্চিন্তে বাড়ি তৈরির কাজ শুরু করে দিন।

আশাকরি, civil engineering questions and answers গুলো সিভিল ইঞ্জিনিয়ারিং এর সাথে জড়িত সকলের কাজে আসবে ইনশাআল্লাহ্‌।

অ্যাপ ডাউনলোড লিঙ্ক
https://play.google.com/store/apps/details?id=com.appshouseproduction.civil_engineering_basic_knowledge

Read more...

Images

Share this App

About Privacy Policy Feedback Report a policy violation