পহেলা ফাল্গুনের এসএমএস ~ Pahela Falgun Bangla Sms 1.0 Apk

পহেলা ফাল্গুনের এসএমএস ~ Pahela Falgun Bangla Sms 1.0 icon
Requires: Android 4.1 and up
Curent version: 1.0
Updated: 21.01.2020
Price: Free
Size: 3.9 Mb
Download: 56

Rate saved, Thank!

0 (0 votes)

Description of পহেলা ফাল্গুনের এসএমএস ~ Pahela Falgun Bangla Sms

সবাইকে পহেলা ফাল্গুনের শুভেচ্ছা। মধুর বসন্ত এসেছে মধুর মিলন ঘটাতে, এই ফাল্গুনকে সামনে রেখে আমরা হাজির হয়েছি পহেলা ফাল্গুনের এসএমএস ~ Pahela Falgun Bangla Sms নিয়ে। মানুষের মমতা আজ না থাক,. হোক সে নির্দয় আর নাপাক। তাদের সকল প্রতিভা হোক সুপ্ত,. তবু আজ বসন্ত। মানুষের হৃদয় আজ আনন্দে ভরে উঠুক,. দুঃখগুলি সব ঝরে যাক। মানুষের মন হোক অনন্ত,. আজ যে বসন্ত। পহেলা ফাল্গুনের শুভেচ্ছা।
আমাদের মাঝে যারা বিক্ষাত ব্যাক্তিদের উক্তি খুঁজে বেড়ান, বিভিন্ন উক্তির পাশাপাশি বিশেষ দিনের যেমন, পহেলা বৈশাখ এর উক্তি, ফাল্গুন নিয়ে উক্তি আমাদের এই এপে দেওয়া আছে। আমাদের এই আপে সকল ধরনের উক্তি বা বিক্ষাত ব্যাক্তিদের উক্তি ও ফাল্গুনের এসএমএস এমন ভাবে দেওয়া যা স্ট্যাটাস হিসাবেও ব্যাবহার করতে পারবেন। সকল ধরনের স্ট্যাটাস বলেন আর বাংলা এসএমএস/ Bangla Sms বলতে একি কথা।
This is the largest collection of bangla falgun sms, all kinds of falguner sms is available here. This is the end of winter months. This is another festival of Bangladeshi. You will get all kids of Falguner sms, Falgun sms bangla, Pohela falgun sms, bosonto sms, bangla boshonto sms, boshonto sms, shuvo boshonto sms.

আমাদের মাঝে অনেকেই আছেন এই পহেলা ফাল্গুনকে সামনে রেখে অনেক অনেক আয়োজন করা হয়, অনেকেই গুন গুন করে বা মনে মনে বলে থাকে আজি এ বসন্ত দিনে বাসন্তী রঙ ছুঁয়েছে মনে; মনে পরে তোমাকে ক্ষণে ক্ষণে চুপি চুপি নিঃশব্দে সঙ্গোপনে। এ জন্য হয়ত ফাল্গুন নিয়ে লেখা হয় এত কবিতা । তাই এই দিকে সামনে রেখে রয়েছে দুই বাংলার নবীন প্রবীণ লেখকদের লেখা নানা স্বাদের ফাল্গুন বিষয়ক কবিতা - যা, পাঠকের মন ছুঁয়ে যায়।

আমাদের এই অ্যাপে যে যে বিষয় যুক্ত করা হয়েছে
বসন্ত উৎসব caption
বসন্তের
বসন্ত বরণের কবিতা
বসন্ত উৎসব নিয়ে কিছু কথা
ফুল নিয়ে বাণী

বাংলা ভালবাসা এসএমএস বা ভালোবাসা/ভালবাসা শুভেচ্ছা জানাই সবাইকে। আমাদের এই অ্যাপে বাংলা ফাল্গুন এসএমএস বলেন আর বাংলা ভালোবাসার এসএমএস একই কথা। ফাল্গুন এসএমএস এই এপের মুল বিষয়। আমরা সামনে আরও কিছু বাংলা ভালোবাসার এসএমএস / ভালোবাসার এসএমএস, বাংলা ভালবাসার গল্প, বাংলা ভালবাসার এসএমএস নিয়ে হাজির হবো। বাংলা ফাল্গুনের এসএমএস এর মাঝে আপনি ভালোবাসার এসএমএস পাবেন এবং সেই সাথে ভালবাসা বিষয়ক গল্প সংগ্রহে রাখতে পারেন।

বাংলা ভালবাসা এসএমএস, ভালবাসার এসএমএস বা বলতে পারেন ভালবাসা বিষয়ক এসএমএস নিয়ে আমাদের ফাল্গুন বিষয়ক এসএমএস। ফাল্গুনের এসএমএস হলো পহেলা ফাল্গুন এসএমএস বাছাইকৃত শ্রেষ্ঠ ফাল্গুন এসএমএস। ফাল্গুন মাসকে সামনে রেখে ভালোবাসা বিষয়ক এসএমএস বা বাংলা ভালবাসা এসএমএস এ্যাপটি আপনাদের সংগ্রহে রাখুন, ধন্যবাদ।

পহেলা ফাল্গুনের এসএমএস ~ Pahela Falgun Bangla Sms নামের আপটি কেমন লাগলো জানাবেন এবং সেই সাথে আপনাদের মূল্যবান মতামত ও ৫* রিভিও কামনা করছি।

Read more...

Images

Share this App

Similar apps

Bangla SMS - বাংলা এসএমএস 0.0.1 Apk

Bangla SMS - বাংলা এসএমএস

Communication
LateNightBirds
1.92 Mb
Download Apk
Bangla SMS Collection এসএমএস 2.0.0 Apk

Bangla SMS Collection এসএমএস

Communication
LateNightBirds
2.14 Mb
Download Apk
About Privacy Policy Feedback Report a policy violation