বাইবেল কুরআন ও বিজ্ঞান ~ Bible Quran and science 1.0 Apk

বাইবেল কুরআন ও বিজ্ঞান ~ Bible Quran and science 1.0 icon
Category: Education
Requires: Android 4.1 and up
Curent version: 1.0
Updated: 26.10.2020
Price: Free
Size: 29.09 Mb
Download: 49

Rate saved, Thank!

0 (0 votes)

Description of বাইবেল কুরআন ও বিজ্ঞান ~ Bible Quran and science

বাইবেল কুরআন ও বিজ্ঞান মরিস বুকাইলি রচিত একটি বিখ্যাত গ্রন্থ। বাইবেল কুরআন ও বিজ্ঞান বইতে লেখক প্রমান করেছেন যে, কুরআনের কোন কথাই প্রতিষ্ঠিত বিজ্ঞানের সাথে বিরোধপূর্ণ নয় । তিনি জ্যোতির্বিদ্যা, ভ্রূণতত্ত্ব সহ আরো অনেক বিষয় থেকে উদাহরণ দেন যা ২০ (বিশ) শতকে ব্যাপক ভাবে সাড়া তোলে। আল কুরআন ও বিজ্ঞান এর কোন বিসয়ই একে অপরের সাথে সাংঘর্ষিক নয় তা লেখক বিভিন্ন ভাবে প্রমান করেছেন।

Bible quran o biggan is a world famous book. In the bible quran and science book, the writer proved that there is no statement of the Quran that conflicts with modern science. bible quran and science bangla pdf book will help you to understand what the writer is trying to say.

কুরআন ও বিজ্ঞান নিয়ে গবেষণা করে অনেকেই এর প্রমান পেয়েছে যে, আধুনিক বিজ্ঞানের শ্রেষ্ঠ বিজ্ঞানীরা অসংখ্য তথ্য উপাত্ত বিচার বিশ্লেষণ ও গবেষণা করে যা আবিস্কার করছেন তার সবই পবিত্র কোরআনে উল্লেখ আছে। তাই কুরআন ও বিজ্ঞান বিষয়ে বলতে গেলে বলতে হয় আধুনিক বিজ্ঞানের প্রাপ্ত সাফল্য গুলোর উৎস আমাদের পবিত্র কোরআন। বাইবেল কুরআন ও বিজ্ঞান বই রচনা করতে গিয়ে লেখক শেষের দিকে প্রমান করেছেন কুরআন মহান আল্লাহ রাব্বুল আলামিনের বানী যা সর্বকালের সর্বশ্রেষ্ঠ মহামানব, আমাদের প্রিয় নবী হযরত মুহাম্মদ (সঃ) এর নাযিল হয়েছে।

আমাদের এই পিডিএফ অ্যাপ bible quran o biggan থেকে অফলাইনে আপনি উক্ত বইটি একদম ফ্রিতে পড়তে পারবেন। বইটি পড়ে কুরআন ও বিজ্ঞান তথা quran o adhunik biggan সম্পর্কে যথেষ্ট তথ্যবহুল জ্ঞান অর্জন করতে পারবেন ইনশাআল্লাহ্‌।

Hope, you all would like bible quran and science related pdf book.

আশাকরি, বাইবেল কুরআন ও বিজ্ঞান থেকে বৈজ্ঞানিক বিষয়ে প্রাপ্ত বাইবেল ও কুরআনের বক্তব্য তুলনা করে যে আলোচনা করা হয়েছে তা আপনাদের অন্তরচক্ষু খুলে দিবে। আমাদের এই অ্যাপটি আপনাদের ভালো লাগলে বন্ধুদের সাথে শেয়ার করুন ও ৫ স্টার রিভিউ দিয়ে আমাদের উৎসাহিত করুন।

App Download link
https://play.google.com/store/apps/details?id=com.appshouseproduction.bible_quran_and_science

Read more...

Images

Share this App