মুমিন ও মুনাফিক 1.0.3 Apk

মুমিন ও মুনাফিক 1.0.3 icon
Requires: Android 3.0 and up
Curent version: 1.0.3
Updated: 18.03.2015
Price: Free
Size: 5.24 Mb
Download: 30

Rate saved, Thank!

0 (0 votes)

Description of মুমিন ও মুনাফিক

★ সমস্ত প্রশংসা একমাত্র আল্লাহ্‌ তাআলার। ★

‘ মুমিন ও মুনাফিক ‘ অ্যাপ্সটি একটি পিডিএফ বই । বইয়ের লেখকদ্বয় হলেন, উম্মুল হাকীম হযরত মাওলানা হযরত মাওলানা আশরাফ আলী থানবী (রহঃ) এবং শাইখুল ইসলাম মুফতী মুহাম্মাদ ত্বাকী উসমানী ।

মুমিন ও মুনাফিক। দুটি ভিন্ন পথের দুই পথিক । একজনের পথের শেষ ঠিকানা হলো, আল্লাহ্‌ পাকের সন্তুষ্টি ও চীরসুখের আবাসস্থল বেহেশত। অপরজনের পথের শেষ পরিণতি হলো, আল্লাহ্‌র গযব ও দোযখের ভয়াবহ শাস্তি । মুমিন ও মুনাফিক তাদের পরিচয় নিয়েই এই এক অনবদ্য গ্রন্থ । লেখকদ্বয়ের পরিচয় বইয়ের শুরুতে দেয়া হয়েছে ।

আপ্সটীর সাইজ মাত্র 5.27 মেগাবাইট । বইটি পুরোপুরি লোড হতে কিছু সময় লাগবে। র‍্যাম ক্লিয়ার করে চালু করলে, অবশ্য আরো দ্রুত লোড হবে । অ্যাপ্সের একটি সুবিধা হল, যেখান থেকে পড়া শেষ করেছেন, সেখান থেকেই অ্যাপ ওপেন হবেন । বইটি দ্বারা আল্লাহ তাআলার সাথে আপনার সম্পর্ক তৈরীতে উপকারে আসুক।

বইটি অনুবাদ করেছেন মুফতী মুহাম্মাদ হাবীবুর রহমান খান । প্রকাশনায় মাকতাবাতুল আশরাফ, ৫০ বাংলাবাজার । সুযোগ থাকলে মূল বইটি ক্রয় করে লেখক/প্রকাশক দ্বয়ের অনুপ্রেরনা ধরে রাখবেন। বইটির পিডিএফ ফাইলটি বাংলা কিতাব ডট কম থেকে নেয়া হয়েছে । তাই তাদের সকলের কাছে আমরা কৃতজ্ঞ । আল্লাহ পাক আমাদের সকলের অন্তরে এখলাস দান করুন এবং এই কিতাবের অ্যাপ্সটি সংশ্লিষ্ট সকলের নাজাতের উসিলা করে দিন। আমিন।

Read more...

Images

Share this App

About Privacy Policy Feedback Report a policy violation