সাধারন জ্ঞান সব বিষয় ২০২১ 2.4 Apk

সাধারন জ্ঞান সব বিষয় ২০২১ 2.4 icon
Category: Education
Requires: Android 4.1 and up
Curent version: 2.4
Updated: 03.05.2020
Price: Free
Size: 8.1 Mb
Download: 41

Rate saved, Thank!

4 (1 votes)

Description of সাধারন জ্ঞান সব বিষয় ২০২১

সাধারণ জ্ঞান ও জ্ঞানের ভান্ডার নিয়ে আজকে আমাদের এই অ্যাপটি। সাধারণ জ্ঞান ২০২১ (shadharon gan) ছাএ জীবনে থেকে শুরু করে সব চাকরি জীবি মানুষের জন্য খুব গুরুত্বপূর্ণ।সাধারণ জ্ঞান প্রশ্নোত্তর ২০২১ General Knowledge খুব ভাল করে জানতে পারবেন আমাদের এই অ্যাপটির মাধ্যমে। সাধারণ জ্ঞানের ভান্ডার - আজকের বিশ্ব ও সাধারণ জ্ঞান ২০২১ General Knowledge 2020 এর জন্য আমাদের আগে থেকেই প্রস্তুতি নিতে পারবেন এজ্য আমাদের এই অ্যাপটি।সাধারণ বিজ্ঞান ও জ্ঞানের কথা আমাদের এই অ্যাপটিটে নিত্য প্রয়ােজনীয় তথ্য গুলো উল্লেখ রয়েছে। জ্ঞানের ভান্ডার এর জন্য আমাদের এই অ্যাপ যা খুব সহজে আপনি জ্ঞান অর্জন করতে পারবেন । সাধারণ জ্ঞান প্রশ্নোত্তর 2021 general knowledge এই অ্যাপটি একটি শিক্ষামূলক অ্যাপ যার মাধ্যমে আপনি জানতে পারবেন প্রয়োজনীয় তথ্য। জ্ঞানের বই নিয়ে আমাদের এই অ্যাপ এর যার মধ্যে অনেক তথ্য পেতে আপনার সহজ হবে। জ্ঞানের কথা উচিত কথা ও জ্ঞান থেকে বলা উচিৎ কথা এই অ্যাপটি মাধ্যমে বুঝতে পারবেন । সাধারন জ্ঞান বিশ্ব ও বাংলাদেশ ২০২১ আপনাকে যেকোন প্রতিযোগিতামূলক পরীক্ষায় আপনার জন্য সহায়ক ভূমিকা পালন করবে।সাধারন জ্ঞান বিশ্ব ও বাংলাদেশ সম্পকে অনেক তথ্য শিক্ষতে ও জানতে পারবেন।সাধারন জ্ঞান প্রশ্নোত্তর ২০২১ আমাদের এই অ্যাপটিটে যা যা রয়েছে তা আপনার জন্য জানা খুবই সহজ হবে।সাধারণ জ্ঞান 2021 gk in bangla 2021 অ্যাপটি ভাল যা আপনি পেল স্টোর পাবেন।সাধারণ জ্ঞান 2021 অ্যাপটির সুবিধা হচ্ছে প্রতিদিন উচ্চারন মূলক অনেক বিষয় এ জ্ঞান লাভ করতে পারবেন।সাধারণ জ্ঞান(আন্তর্জাতিক) সাধারণ জ্ঞান 2021 এই Apps থেকে আপনি বাংলাদেশ ও আন্তর্জাতিক বিষয় সহ অনেক জ্ঞান অর্জন করার সুযোগ রয়েছে।সাধারণ জ্ঞান বর্তমান বিষয় 2020 আমাদের অ্যাপটির মাধ্যমে খুব সহজে নিজেকে যাচাই করতে পারবেন আপনি কতটা জ্ঞান লাভ করেছেন।সাধারণ জ্ঞান - সাধারণ বিজ্ঞান এর মাধ্যমে আপনারা অনেক বেশি জ্ঞান অর্জন করতে পারবেন।সাম্প্রতিক সাধারণ জ্ঞান ২০২0 MCQ রয়েছে আমাদের অ্যাপ এ।সাধারণ জ্ঞান ভূগোল সাধারণ জ্ঞান 2021 এবং সাম্প্রতিক সাধারণ জ্ঞান এর ধারনা আমাদের এই অ্যাপটির মাধ্যমে পাবেন।বিসিএস সাধারণ জ্ঞান আন্তর্জাতিক বিষয় বিস্তারিত ও বিসিএস সাধারণ জ্ঞান নিয়েই আমাদের এই অ্যাপটি।বিসিএস সাধারণ বিজ্ঞান ও বিসিএস ইংরেজি সাহিত্য ছাএদের জন্য আশা করা যায় খুব উপকার এ আসবে।বিসিএস বাংলা সাহিত্য ও বিসিএস প্রশ্ন ব্যাংক bcs এর জন্য প্রস্তুতি নিতে পারবেন আমাদের এই অ্যাপ এর মাধ্যমে।
বিসিএস প্রস্তুতি BCS & Bank Job Preparation ও বিসিএস জন্য আপনি আমাদের অ্যাপটিটে খুটিনাটি সব বিষয় আমাদের অ্যাপটিটে রয়েছে যা আপনার জন্য সুফল আনবে।


General knowledge app ছাএ জীবন থেকে শুরু করে চাকরি জীবন পর্যন্ত সাধারণ জ্ঞান এর গুরুত্ব অনেক যা আমাদের খুব কাজে লাগবে। General Knowledge Quiz ‍টাইপ অ্যাপ প্লে স্টোর এ পাওয়া যায় যা আপনি ডাউনলোড করতে পারবেন। Knowledge is Power ‍এটা আপনারা সবাই মননে এ রাখবেন। This app is very useful app in playstore. We try our best to give you all best quality knowlenge app including bcs admission for university admission primary job bank job primary teachers job etc privided in our apps.


Hope you like our apps. Please give us 5 star and stay with us. Leave your valuable comments. Thanks

Read more...

Images

Share this App

Similar apps

সাধারন জ্ঞান ২০২১ 11.0 Apk

সাধারন জ্ঞান ২০২১

Books & Reference
MR Apps Dev
2.97 Mb
Download Apk
সাধারন জ্ঞান 0.0.1 Apk

সাধারন জ্ঞান

Education
Amar Apps
2.69 Mb
Download Apk
Fabulessly Frugal: Black Friday 2021 Deals 6.5 Apk

Fabulessly Frugal: Black Friday 2021 Deals

Shopping
Fabulessly Frugal
17.53 Mb
Download Apk
About Privacy Policy Feedback Report a policy violation