নামাজ ও রোযার স্থায়ী সময়সূচী 10.0 Apk

নামাজ ও রোযার স্থায়ী সময়সূচী 10.0 icon
Category: Education
Requires: Android 4.1 and up
Curent version: 10.0
Updated: 18.10.2020
Price: Free
Size: 4.18 Mb
Download: 46

Rate saved, Thank!

4.5 (1 votes)

Description of নামাজ ও রোযার স্থায়ী সময়সূচী

নামাজ ও রোযার স্থায়ী সময়সূচী (namaz-roza timetable) র্নিনয় করার গুরুত্বপূর্ণ দ্বায়িত্ব পালন করেছে বাংলাদেশ ইসলামি ফাউন্ডেশন। ইসলামি আইন অনুসারে নামাজ ও রোজার সময়সূচী নির্ভর করে সূর্য এবং চাঁদের উপর, আরবী মাস চাঁদ দেখে গননা করা শুরু হয়ে আর দিন গননা করা করা হয় আকাশে সূর্যের অবস্থান দেখে। আমাদের বাংলাদেশ ঋতুর দেশ হওয়াতে চাঁদ, সূর্য নিজেদের পূর্ব নির্ধারিত অবস্থান থেকে মাঝে মাঝে কিছুটা সরে যায়, সে ক্ষেত্রে নামাজের সময়সূচি (নামাজ ওয়াক্ত) কিছুটা পরিবর্তন হয়, আর নামাজের সময়সূচি পরিবর্তন হলে একই সাথে রোজার সময়সূচি (রোজার সময় সূচি) পরিবর্তন হয়। বাংলাদেশ ইসলামী ফাউন্ডেশন বিভিন্ন বিষয়ের বিশেষজ্ঞদের নিয়ে গবেষণার মাধ্যমে 12(বার) মাসের নামাজের সময় সূচি এবং রোজার সময় সূচির একটি ক্যালেন্ডার তৈরী করেছে। আমারা “নামাজ ও রোযার স্থায়ী সময়সূচী” এ্যাপটি ইসলামী ফাউন্ডেশনের ক্যালেন্ডারের উপর নির্ভর করে তৈরী করেছি।

“Namaz and Roza Time Bangladesh” is a very useful app which provide you proper time table of Roza and Namaz for year. Salat time is very important to Muslim community. Muslims pray 5 times every day for the blessing Allah. Namaz (salat) is the way to pray to Allah. Ramadan is another ways for praying to Muslim, So Ramadan time table also important for them. So “Namaz and Roza Time Bangladesh” app should be the good choice for every Muslim. Anybody can download this app form google paly store for free.

অনেকেই আছেন যারা বছর জুরে বিভিন্ন সময় রোজা পালন করে থাকেন, তাদের জন্য এ্যাপটিতে রয়েছে রমজান ক্যালেন্ডার যেটির মাধ্যমে সেহরি(সেহরী) এবং ইফতারের সঠিক সময় খুব সহজেই জানা যাবে। এছাড়াও যাত্রাপথে অনেক সময় আজান শোনা যায় না, তখন ক্যালেন্ডারে নামাজের সময়ের সাথে ঘড়ির সময় মিলিয়ে সালাত আদায় (salat time) করতে এ্যাপটি খুবই কার্যকরী ভূমিকা পালন করবে। নিঃসন্দেহে মুসলিম দের জন্য সংগ্রহে রাখার মতো একটি এ্যাপ। তাই গুগল প্লে-ষ্টর থেকে ডাউনলোড করে মুরব্বিদের এ্যা্প ব্যাবহার করে নামাজ এবং রোজার সময় সূচি বের করা শিখিয়ে দিন।

https://play.google.com/store/apps/details?id=com.kadersapp.namaj_roza_time

Read more...

Images

Share this App

Similar apps

নামাজ ~ Namaz shikkha Bangla 2.0 Apk

নামাজ ~ Namaz shikkha Bangla

Education
BD Bangla Studio
3.59 Mb
Download Apk
Namaz - নামাজ 1.0.1 Apk

Namaz - নামাজ

Education
Tech-tweets
3.8 Mb
Download Apk
Namaz - নামাজ 1.0.1 Apk

Namaz - নামাজ

Education
Tech-tweets
3.8 Mb
Download Apk
Muslims Day - নামাজ রোজার সময় 5.6 Apk

Muslims Day - নামাজ রোজার সময়

Lifestyle
Megaminds Technologies
11.75 Mb
Download Apk
About Privacy Policy Feedback Report a policy violation