পহেলা বৈশাখ বাংলা শুভ নববর্ষের এসএমএস 1.3 Apk

পহেলা বৈশাখ বাংলা শুভ নববর্ষের এসএমএস 1.3 icon
Category: Lifestyle
Requires: Android 4.1 and up
Curent version: 1.3
Updated: 11.04.2021
Price: Free
Size: 4.85 Mb
Download: 36

Rate saved, Thank!

4.5 (1 votes)

Description of পহেলা বৈশাখ বাংলা শুভ নববর্ষের এসএমএস

বাংলা নববর্ষ এর আগাম শুভেচ্ছা সবাইকে ,শুভ নববর্ষ। বাংলা নববর্ষ বা পহেলা বৈশাখ বাঙ্গালীদের নতুন বছরের আগমনের উৎসব, দিনটি বাঙালি জাতির ঐতিহ্যবাহী বর্ষবরণের দিন। বিভিন্ন আয়োজনের মধ্য দিয়ে এই pohela boishakh/পহেলা বৈশাখ নমক দিনটি পালন করা হয়।

Boishakhi SMS 1427 the Bengali New Year. The day is the day of the anniversary of the traditional Bengali nation. The day is celebrated with special festivals as New Year in Bangladesh and West Bengal of India. It is considered as a universal folk festival of the Bengalis. And in the first Baishakh, many celebrations are arranged in many places.


অনেকেই এই দিনটিতে প্রিয়োজনকে বৈশাখের শুভেচ্ছা ও এস এম এস পাঠায় এই অ্যাপ এর মধ্যে পহেলা বৈশাখ বাংলা এসএমএস খুব সুন্দর ভাবে দেওয়া আছে। বাংলা এসএমএস কে না ভালোবাসে আর তা যদি পাঠকের মনের ভাষা সহজেই প্রকাশ করে তাহলেতো কথাই নেই।

পহেলা বৈশাখ ও বাংলা নববর্ষ সম্পর্কে বেশ কিছু ইতিহাস ও বাংলা সনের প্রবর্তন ইতিহাস, বাংলা বারো মাসের নামকরণ এবং বিভিন্ন তথ্য ও জানতে পারবেন আমাদের অ্যাপের মধ্য দিয়ে।প্রিয় বন্ধুরা , কষ্ট করে আর এসএমএস লিখতে বা খুঁজতে হবে না । এখানেই পাবেন সেরা বাছাইকৃত এসএমএস গুলো । এখন থেকে এসএমএস করবেন মন খুলে প্রিয় মানুষের কাছে ম্যাসেজে , মেসেন্জারে , ফেসবুকে , হোয়াটসএপে , ইমোতে , ইমেইলে এছাড়াও আরো অনেক ।

এই আধুনিক যুগে অনেকেই সকল প্রকার এসএমএস এর পাশাপাশি ফেসবুক স্ট্যাটাস দিয়ে থাকে। আমাদের এই খানে বৈশাখী এসএমএস এর পরেও নববর্ষের ফেসবুক স্ট্যাটাস দেওয়া আছে। বাংলা এসএমএস এর সুন্দর সুন্দর কিছু কালেকশন আমরা আযোজন করেছি এই অ্যাপটির মাধ্যমে। ভালোবাসা দিবসে যেমন আমরা এসএমএস প্রেরণ করি ঠিক এই দিনটিতেও আমরা একই কাজ করে থাকি।

https://play.google.com/store/apps/details?id=com.bdapps.station.pohela_boishakh

Read more...

Images

Share this App

Similar apps

Bangla SMS - বাংলা এসএমএস 0.0.1 Apk

Bangla SMS - বাংলা এসএমএস

Communication
LateNightBirds
1.92 Mb
Download Apk
About Privacy Policy Feedback Report a policy violation