নূরানী কোরআন শরীফ- Nurani Quran Sharif 5.0 Apk

নূরানী কোরআন শরীফ-  Nurani Quran Sharif 5.0 icon
Category: Education
Requires: Android 4.1 and up
Curent version: 5.0
Updated: 10.10.2020
Price: Free
Size: 35.43 Mb
Download: 49

Rate saved, Thank!

4.3 (1 votes)

Description of নূরানী কোরআন শরীফ- Nurani Quran Sharif

নূরানী কোরআন শরীফ বাংলাদেশে বহুল ভাবে প্রচলিত। সুন্দর সাজানো গোছানো ছাপা এবং স্পষ্ট অক্ষরের জন্য এটি জনপ্রিয় ও প্রসিদ্ধ।

নুরানি হাফেজি কুরআন শরিফ দেশের প্রায় সব মাদ্রাসাতেই পড়ানো হয়, এবং প্রায় প্রতিটি মুসলিম ঘরেই নূরানী কোরআন শরীফ ৩০ পারা ( Nurani quran sharif 30 para ) দেখা যায়।

নুরানি কুরআন শরিফ আপনাকে নূরানী পদ্ধতিতে কুরআন শিক্ষা অর্জন করায় সাহায্য করার পাশাপাশি নূরানী কোরআন শরীফ বাংলা অর্থসহ ভার্সনটি আল কোরআন মাজিদ বাংলা ভাষায় বুঝতে সাহায্য করবে।

এই এ্যাপে নূরানী হাফেজী কোরআন শরীফ বাংলা অর্থ সহ ( Nurani fafizi quran sharif )ছাড়াও কোরআন শরীফ বাংলা উচ্চারণ ও অর্থ সহ ভার্সনে আছে – যাতে আপনি কুরআন শরীফ বাংলা অনুবাদ এর পাশাপাশি কুরআন মাজীদ বাংলা উচ্চারণ সহও পাবেন।

৩০পারা কোরআন শরীফ বাংলা উচ্চারণ সহ থাকলে ৩০ পারা কোরআন শরীফ আরবি বোঝাটা অনেক সহজ হয়ে যায়, যাতে করে কুরআন শরীফ শিক্ষা ( Nurani quran shikkha ) ও সহজ হয়ে যায়।

কুরআন মাজিদ বাংলা অর্থসহ পড়লে সওয়াবের পাশাপাশি নূরানী কুরআন শরীফ ( Nurani quran sharif bangla ) এর সূরা গুলোর মেসেজও বুঝতে পারবেন, এবং কুরআন শরীফ আরবী বাংলা কে সত্যিকার অর্থে জীবনে কাজে লাগাতে পারবেন।

সঠিক ভাবে কুরআন শিক্ষার সহজ পদ্ধতি হিসেবে নূরানী কোরআন শরীফ বাংলা উচ্চারণ সহ ( Nurani Koran sorif ) অধ্যয়ন করার পাশাপাশি কুরআন শরীফ বাংলা উচ্চারণ ও অনুবাদ ( Nurani quran sharif with bangla translation ) আপনাকে অনেক এগিয়ে দেবে।

নূরানী হাফেজী কোরআন শরীফ এমদাদিয়া লাইব্রেরী চকবাজার ঢাকা ভার্সনটি খুবই জনপ্রিয়, এবং এই ভার্সনের কুরআন শরীফ অডিও যদি চান – তাও পাবেন আমাদের কাছে। এজন্যও আমাদের নুরানি হাফেজি কুরআন শরিফ ডাউনলোড করতে পারেন।

এছাড়া নুরানি কুরআন শরিফ এর সাথে সংশ্লিষ্ট বিষয়গুলোতে আগ্রহ থাকলেও এই এ্যাপটি ডাউনলোড করতে পারেন। বিষয়গুলো নিন্মরূপ:

আপনি যদি নূরানী কোরআন শরীফ এমদাদিয়া লাইব্রেরী কিংবা নূরানী পদ্ধতিতে কুরআন শিক্ষা কারী বেলায়েত হুসাইন খুঁজে বেড়ান তাহলে আমাদের এই নুরানী হাফেজি কুরআন শরীফ / নূরানী হাফেজী কোরআন শরীফ অ্যাপটি ডাউনলোড করে রাখতে পারেন ।

আমাদের কলকাতা ছাপা কুরআন মাজিদ অ্যাপও পাবেন আমাদের স্টোরে । কোরআন শরীফ অডিও শোনার অনেক সওয়াব আছে আপনার ঘরে বসে কুরআন অর্থসহ অডিও bangla quran শুনতে পারেন ।
৩০ পারা কোরআন শরীফ অডিও ও ৩০ পারা কুরআন শরীফ অডিও অ্যাপ দিয়ে । আরবি কোরআন শরীফ অডিও আমরা খুব শীঘ্রই যুক্ত করবো । বাংলা ও আরবি কোরআন শরিফ / বাংলা আরবি কোরআন শরীফ তথা আরবি বাংলা অর্থসহ কোরআন শরীফ একটি অফলাইন বেইসড অ্যাপ । বাংলা আরবি কুরআন শরীফ কুরআন আরবি বাংলা উচ্চারন পড়ুন মোবাইল অ্যাপ দিয়ে ।

নূরানী কোরআন শরীফ এর সাথে সম্পর্কিত উপরুক্ত বিষয়গুলোতে আগ্রহ থাকলেও আমাদের এই নূরানী কোরআন শরীফ ৩০ পারা এ্যাপটি ডাউনলোড করুন, এবং মহান রাব্বুল আলামীনের বাণীর আলোয় আলোকিত হোন।

নূরানী কুরআন শরীফ এ্যাপটি ভালো লাগলে আমাদের একটি ফাইভ স্টার রেটিং দিয়ে অনুপ্রাণিত করুন, এবং অন্য মুসলিম ভাইবোনদের সাথে এটি শেয়ার করুন।

আল্লাহ আপনার দুনিয়া ও আখিরাতের জীবন কুরআনের আলোয় আলোকিত করার তৌফিক দান করুন।

Read more...

Images

Share this App

Similar apps

বাংলা কোরআন (Bangla Quran) 8.6.0 Apk

বাংলা কোরআন (Bangla Quran)

Education
Nakagosoft, Bangladesh
11.11 Mb
Download Apk
Quran MP3 Offline - Full Audio Quran Sharif v3.4 Apk

Quran MP3 Offline - Full Audio Quran Sharif

Music & Audio
Ninja Toolkit
89.14 Mb
Download Apk
বুখারী শরীফ ~ Bukhari Sharif 1.0 Apk

বুখারী শরীফ ~ Bukhari Sharif

Books & Reference
Bangla Public Library
8.31 Mb
Download Apk
Irfan-ul-Quran (Sundar Sharif) 1.7 Apk

Irfan-ul-Quran (Sundar Sharif)

Books & Reference
Sundar Sharif
104.06 Mb
Download Apk
Hafizi Quran 15 Lines Offline || (Madani & Nurani) 2.9 Apk

Hafizi Quran 15 Lines Offline || (Madani & Nurani)

Books & Reference
Multi Tech Software
33.19 Mb
Download Apk
About Privacy Policy Feedback Report a policy violation