সকল দিবসের স্ট্যাটাস 1.0 Apk

সকল দিবসের স্ট্যাটাস 1.0 icon
Requires: Android 4.2 and up
Curent version: 1.0
Updated: 03.04.2021
Price: Free
Size: 4.67 Mb
Download: 48

Rate saved, Thank!

0 (0 votes)

Description of সকল দিবসের স্ট্যাটাস

মনের মানুষ কে খুশি রাখতে প্রয়োজন হয় কবিতা অথবা এসএমএস আর এই এস এম এস সবাইসাজিয়ে লিখতেও পারেন না তাহলে কি করবেন চিন্তা নেই আমরা আপনাদের জন্য নিয়েএলামসম্পূর্ন বাংলা বাষায় লেখা ভালবাসার এসএমএস আপনি শুধু পড়বেন আর যেটা পছন্দ সেটা কপি করেপাঠিয়ে দিবেন আপনার মনের মানুষ কে ।বাংলা এসএমএস সেরা সব এসএমএস এর কালেকশন রয়েছে, অ্যাপ এ আপনি পাবেন বর্তমান সময়ের সব মজার মজার এস এম এস সমূহ। কোন প্রিয়জন কে এসএমএস পাঠাতে বাংলা এসএমএস থেকে এসএমএস পাঠাতে পারেন। আপনার অনেক মুল্যবান সময় বাচাতে পারবেন।কষ্টের এই জিবনে কষ্ট ছাড়া মানুষ নাই আর এই কষ্ট নিয়ে বাংলা এসএমএস এ আছে কষ্টের এসএমএস, আপনার প্রিয় মানুষকে জানান আপনার কষ্টের অনুভুতির কথা কষ্ট কথা।ভালোবাসার মানুষ কে আপনার মনের কথা জানাতে বাংলা এসএমএস এ আছে ভালবাসার এসএমএসঈদের আনন্দ সবার সাথে ভাগ করে নিতে বাংলা এসএমএস নিয়ে এলো ঈদ মোবারক এসএমএস
বিজয় দিবস বাংলাদেশে বিশেষ দিন হিসেবে রাষ্ট্রীয়ভাবে দেশের সর্বত্র পালন করা হয়। প্রতি বছর ১৬ই ডিসেম্বর বাংলাদেশে বিজয় দিবস বিশেষভাবে পালিত হয়। নিজ দেশের প্রতি দেশ প্রেম আমাদের সকলের থাকা জরুরী। তাছাড়া আমাদের ইসলামেতেও দেশ প্রেমের কথা বলা হয়েছেআমরা বিভিন্ন দিবস আসলেই সেই দিবসকে সামনে রেখে স্ট্যাটাস দেই অথবা বন্ধুদের এসএমএস পাঠাই। অনেকেই আবার প্রোফাইলে ১৬ ডিসেম্বর বিজয় দিবসের ফটো ফ্রেম যুক্ত করে থাকেন।
বাংলাদেশের স্বাধীনতা দিবস যা ২৬শে মার্চ তারিখে পালিত বাংলাদেশের জাতীয় দিবস। সবাইকে জানাই মহান স্বাধীনতা দিবসের শুভেচ্ছা ও অভিন্দন । আমাদের সকলের জানা আছে যে ১৯৭১ সালের সেই ২৫ মার্চ এর রাতের কথা ।আপনি সহজে আপনার হাতের মোবাইল ফোনটির সাহায্যে আমাদের এই এপটি ডাউনলোড করতে পারবেন কোন প্রকার ঝামেলা ছাড়াই । অনেকে আবার স্বাধীনতা দিবস উপলক্ষে ২৬ শে মার্চ স্বাধীনতা দিবস রচনা , বক্তব্য, শুভেচ্ছা বার্তা গুলো খোঁজ করছেন তাদের জন্য রয়েছে আমাদের বিশেষ্য কালেকশন ।
আমাদের অ্যাপটি ভালো লাগলে ৫ স্টার দিন ।

Read more...

Images

Share this App

Similar apps

About Privacy Policy Feedback Report a policy violation