শিক্ষণীয় গল্পসমূহ 1.0 Apk

শিক্ষণীয় গল্পসমূহ 1.0 icon
Category: Education
Requires: Android 4.0.3 and up
Curent version: 1.0
Updated: 29.06.2015
Price: Free
Size: 4.68 Mb
Download: 227

Rate saved, Thank!

4.3 (1 votes)

Description of শিক্ষণীয় গল্পসমূহ

মানুষের জীবন একটাই, আর তা অতি মূল্যবান। বিষয়টি যারা উপলব্ধি করতে পেরেছেন তারা একটু অগ্রসর, আর যারা উপলব্ধি করেন নাই বা উপলব্ধির নামে ছদ্মবেশ ধারণ করেছেন তারা প্রকৃতপক্ষে মূর্খ্য। দিন যতই যাচ্ছে সভ্যতা এগুচ্ছে, জীবনমান উন্নত থেকে উন্নততর অবস্থায় অগ্রসর হচ্ছে কিন্তু মানুষের নৈতিকতা ও মূল্যবোধের প্রশ্নে থমকে দাঁড়াতে হয়।

বর্তমান সমাজে হতাশা ও অপ্রাপ্তির তাড়নায় সকলে আমরা একটি অসম প্রতিযোগিতায় লিপ্ত হয়েছি, কার আগে কে বেশি ধনী হতে পারে। পূর্ণতার আজ বড়ই অভাব। আর সন্তুষ্টি কথাটি লজ্জায় আমাদের কাছ থেকে নিজেকে অনেক আগেই আড়াল করেছে। সমাজে আজ ভাল মানুষ, সৎ মানুষ, সুখী মানুষ পাওয়া বড়ই কঠিন। মানবিক গুণাগুন ও মূল্যবোধ থেকে মানুষ দূরে সরে যাচ্ছে।

আমাদের এই এপ্লিকেশানের গল্পগুলো পড়লে আপনার নৈতিকতা ও মূল্যবোধের উন্নতি সাধিত হবে।আমরা এই এপ্লিকেশানে সমাজের নানা ধরনের নৈতিকতা স্থলনের ঘটনা সমূহকে তুলে ধরেছি। এই গল্পগুলো পড়লে আপনার মনের অজান্তেই আপনার মধ্যে একটু হলেও চেঞ্জ হবেন। আপনার নিজেরও চেঞ্জ হতে ইচ্ছে করবে, আপনার এই চেঞ্জ আপনার নিজের জন্য, আপনার পরিবারের জন্য, সমাজের জন্য, দেশের জন্য অনেক দরকার!

Read more...

Images

Share this App

About Privacy Policy Feedback Report a policy violation