প্রেমের চিঠি 1.0 Apk

প্রেমের চিঠি 1.0 icon
Category: Entertainment
Requires: Android 4.0.3 and up
Curent version: 1.0
Updated: 17.06.2015
Price: Free
Size: 4.35 Mb
Download: 241

Rate saved, Thank!

4 (1 votes)

Description of প্রেমের চিঠি

কাগজে লেখা কিছু শব্দ আপনার ভালোবাসাকে জাগিয়ে তোলে নতুন করে। হূদয় হতে নিঃসরিত কিছু কথা পৃথিবীর সব উপহারের চেয়ে শ্রেষ্ঠ উপহার। আর হূদয়ের কথা ব্যক্ত করার সবচেয়ে উত্তম পন্থা হলো 'চিঠি'। চিঠির আরেকটি ভালো দিক আছে তা হলো এটি চির নতুন এবং বারবার পড়ে উপভোগ করা যায়। তাই ভালোবাসার দিনটিতে প্রিয়জনের কাছে অন্যান্য উপহারের সাথে একটি চিঠিও সংযুক্ত করুন যা তার প্রতি আপনার ভালোবাসাকে আবারও প্রকাশ করবে।

##প্রেমের চিঠিঃ প্রেম করেছেন কিন্তু প্রেমিকাকে চিঠি লেখেননি? মিস করেছেন, আর তাই চট করে পড়ে নিন অন্যের মিষ্টি প্রেমের দুষ্ট চিঠি। আইডিয়া নিয়ে প্রিয়জনকে চমকে দেওয়ার মত একটা চিঠি লিখে ফেলুন!তাই আপনাদের জন্য এই এপ্লিকেশানে অসংখ্য প্রেমের চিঠির অর্ন্তভূক্ত করা হয়েছে।

##বিখ্যাত প্রেমের চিঠিঃ নার্গিসকে লিখা কাজী নজরুল ইসলামের চিঠি, আবিদা সুলতানা ও রফিকুল ইসলামের চিঠি, রূদ্রকে লিখা তসলিমার চিঠি, স্বাতীকে লিখা সুনীলের চিঠি,অনন্তকে লিখা মিথিলার চিঠি, ভ্যালেরিয়া কে লিখা তলস্তয় এর চিঠি সহ “বিখ্যাত চিঠিগুলো” নিয়ে আলাদা ক্যাটাগরি করা হয়েছে।

##একাত্তরের চিঠিঃ স্পেশাল ফিচার হিসেবে “একাত্তরের চিঠি” অর্ন্তভূক্ত করা হয়েছে। এই চিঠিগুলো পড়লে ১৯৭১ এর সকল শহীদের প্রতি রেস্পেক্ট বেড়ে যাবে এবং তাদের প্রতি ভালোবাসা বেড়ে যাবে।

Read more...

Images

Share this App

Similar apps

প্রেমের গল্প - Premer Golpo 1.2 Apk

প্রেমের গল্প - Premer Golpo

Books & Reference
bd-digital-apps
1.44 Mb
Download Apk
About Privacy Policy Feedback Report a policy violation