সকল প্রকার নামাজের নিয়ত, নিয়ম ও ফজিলত 1.0 Apk

সকল প্রকার নামাজের নিয়ত, নিয়ম ও ফজিলত 1.0 icon
Requires: Android 4.1 and up
Curent version: 1.0
Updated: 30.04.2020
Price: Free
Size: 3.97 Mb
Download: 58

Rate saved, Thank!

5 (1 votes)

Description of সকল প্রকার নামাজের নিয়ত, নিয়ম ও ফজিলত

নামাজ শিক্ষাঃ
সকল ধরনের নামাজ শিক্ষার অ্যাপলিকেশন নিয়ে আমাদের এই বারের আয়োজন। এই অ্যাপ্লিকেশনের মাধ্যমে আরবি-বাংলা উচ্চারণ ও অর্থসহ পাঁচ কালিমা, পূণাঙ্গ নামাজ শিক্ষা, প্রয়োজনীয় দোয়া-আমল-তদবীর, আরবি-বাংলা উচ্চারণ ও অর্থসহ ১৫ছোট সূরা, বিভিন্ন আয়াতের আমল ও ফযীলত জানতে পারবেন। নামাজ বেহেস্তের চাবিকাঠি, সকল মুসলিমের নামাজ পরা অবশ্যই দায়িত্ব ও পালনীয়। আল্লাহ তার নামাজকে ফরজ হিসাবে কবুল করেছেন তাই সঠিকভাবে নামাজ আদায় করতে হলে অবশ্যই নামাজের নিয়ম জানতে হবে সঠিক পদ্ধিতিতে আদায় করতে হবে। না হলে আমাদের নামাজ কবুল হবে না।আমাদের মধ্যে অনেকেই কিভাবে নামাজ পডতে হবে ও নামাজ আদায়ের সঠিক নিয়ম-পদ্ধতি জানি না।

তাই আজ আপনাদের জন্য নিয়ে এলাম দারুন একটি সহীহ নামাজ শিক্ষার অ্যাপলিকেশন ।

সকল প্রকার নামাজের নিয়ত ও নিয়ম জানা আমাদের সকলেই জানা প্রয়োজন। নামাজ পড়ার সঠিক নিয়ম জানা না থাকলে নামাজের গুরুত্বপূর্ন ভূল ও সংশোধন করা যায়না। নামাজের নিয়ত ও নিয়ম এবং নামাজ আদায়ের সঠিক নিয়ম জেনে নিন আমাদের এই অ্যাপ থেকে। এখানে পাবেন, ফজর নামাজের নিয়ত ও নিয়ম, যোহর নামাজের নিয়ত ও নিয়ম, আসর নামাজের নিয়ত ও নিয়ম, মাগরিব নামাজের নিয়ত ও নিয়ম, এশা নামাজের নিয়ত ও নিয়ম, তাহাজ্জুত নামাজের নিয়ত ও নিয়ম, এশরেক নামাজের নিয়ত ও নিয়ম।

নামাজ পড়ার নিয়ম ও সূরা সহ পরিপূর্ন নামাজ শিক্ষা বই বা অ্যাপ এটি। নামাজের দাড়ানোর নিয়ম কেমন তা চিত্রসহ নামাজ শিক্ষা এপ থেকে যানতে পারবেন। নামাজের ফযিলত অনেক, নামায হলো বেহেস্তের চাবিকাঠি।
অজু ও পবিত্রতা আমাদের এই আপে খুব সুন্দর ভাবে দেওয়া আছে। সাথেতো, তাশাহুদ / আত্তাহিয়াতু, দোয়া এ মাসুরা, দোয়া কুনুত, দুরূদ শরীফ পাবেন এইখানে। নামায না পড়ার শাস্তি অনেক আবার ভুল ভাবে নামাজ আদায় করলেও অনেক শাস্তি । তাই আমরা এই অ্যাপে শিখাবো, ফরজ নামাজ আদায়ের নিয়মাবলী, নামায যেভাবে আদায় করবেন, নামাজের ফরজ সমূহ, নামাযের ওয়াজিব সমূহ, নামাজের সুন্নাতে মুয়াক্কাদা, নামাযের সুন্নত সমূহ, নামাযের মোস্তাহাব সমূহ, নামাযের মাকরূহাত।
নামাজের সবচেয়ে গুরুত্বপুর্ন হলো নিয়ত তাই আমরা এই অ্যাপে - যোহরের নামাজের নিয়ত, আছর নামাজের নিয়ত, মাগরিব নামাজের নিয়ত, নামাজের নিয়ত, বিতরের নামায পড়িবার নিয়ম, কাযা নামাযের পড়ার নিয়ম, জুমআর নামায পড়ার নিয়ম, মুসাফিরের নামায, নামাযের নিষিদ্ধ সময়, জায়নামাযে দাঁড়িয়ে পড়ার, দো’আ, ছানা/ তাকবীরে তাহরীমা, ফযর নামাজের নিয়ত, সুন্নত নামায, মাসনূন এর নিয়ম, সকল প্রকার যিকরসমূহ, তাসবিহ ও দোয়ার অর্থ দেওয়া আছে।

নামাজে মনোযোগ বাড়ানো উপায় আমাদের যানা দরকার। নামাজের প্রয়োজনীয় সূরা দেওয়া হয়েছে।পাঁচ ওয়াক্তের নামাজ শিক্ষা অনেকের কাছেই গুরু ব্যাপার আবার অনেকেই নামাজ পড়তে গিয়ে কিংবা পড়া শেষে সন্দেহে থাকেন যে আমার নামাজের সময়সূচি, নামাজের নিয়ত, নামাজের সুরা ও দোয়া সমূহ ঠিক আছে কি’না !
আমাদের এই অ্যাপটি আপনি নামাজ শিক্ষা বই হিসেবে ব্যাবহার করতে পারবেন বিনামূল্যে। একবার ইন্সটল করে নিলেই আর কোন বাড়তি ঝামেলা নেই ।

অ্যাপটির মাধ্যমে যা জানতে পারবেনঃ

- আরবি-বাংলা উচ্চারণ ও অর্থসহ পাঁচ কালিমা
- পবিত্রতা ও তায়াম্মুম সম্পর্কে বিস্তারিত বর্ণনা
- নামাজের প্রাথমিক বিবরণ
- নামাজের ওয়াক্ত ও রাকাতসমূহ
- আরবি ও বাংলা উচ্চারণসহ নামাজের নিয়ত
- নামাজের প্রয়োজনীয় দোয়া কালাম
- চিত্রসহকারে নামাজ শিক্ষা
- কাযা নামাজের বিবরণ ও নিয়ত
- বিভিন্ন নামাজ আদায়ের সম্পূর্ণ নিয়ম

Namaz shikkha bangla is the most remarkable app as a namaz shikkha software. If you want to buy a namaz shikkha boi from a library then you should change you decision right now to pick up our Namaz shikkha bangla boi. We make a mobile app which contain permanent salat prayer times. And works as an indicator of prayer times and qibla. In community of muslim pro prayer times azan quran and qibla works as jargon. You can get our mobile app search by adan salat time, salat prayer times, prayer time azan and prayer times azan Bangladesh. We develop our app for delivering you sohih namaj shikkha, namajer niom , namajer sura, namajer niyot, small surah for namaz , small surah bangla as well .

Read more...

Images

Share this App

Similar apps

About Privacy Policy Feedback Report a policy violation