অজিফা শরীফ বাংলা দোয়া বই একের ভিতর সব দোয়া 1.0 Apk

অজিফা শরীফ বাংলা দোয়া বই একের ভিতর সব দোয়া 1.0 icon
Category: Education
Requires: Android 4.1 and up
Curent version: 1.0
Updated: 14.05.2020
Price: Free
Size: 4.3 Mb
Download: 108

Rate saved, Thank!

0 (0 votes)

Description of অজিফা শরীফ বাংলা দোয়া বই একের ভিতর সব দোয়া

অজিফা শরীফ বাংলা দোয়া বই ও একের ভিতর সব দোয়া নিয়ে আমাদের এবারের আয়োজন। (সুরা ইয়াসিন, সুরা মুলক, সুরা আর রহমান, সুরা ওয়াক্বিয়াহ সহ প্রতিদিনের দোয়া-দরুদ ও আমল নিয়ে আমাদের সকলেরই জানা প্রয়োজন। প্রতিটি সুরার আলাদ ভাবে আমলের নিয়ম, ফজিলত, তাৎপর্য, বাংলা উচ্চরন এবং অর্থ সহ দেওয়া আছে। ইসলামের খুবই গুরুত্বপূর্ণ ৫টি সূরা, এই সূরা সমূহের ফজিলত অপরিসীম ( সুরা ইয়াসিন ~ SurahYasin ,সুরা আর রহমান ~ Surah Ar-Rahman, সূরা ওয়াকিয়াহ ~ SurahAl-Waqi'ah, সূরা মূলক ~ Surah Al-Mulk ও সূরা মুজাম্মিল ~ SurahAl-Muzammil ) একসাথে পাঞ্জেসূরা বা পাঞ্জেগানা বলে। এই পাঁচটি সূরার অডিও তেলাওয়াত না পেলেও জানতে পারবেন আরবী ও বাংলা অনুবাদ এবং কোন সূরা পাঠ করলে কি ফজিলত । পাঞ্জেসূরা, পাঞ্জেগানা শব্দ দুইটি শোনার সাথে সাথে আমারা বুঝতে পারি সুরা ইয়াসিন (surah yaseen), সুরা আর রহমান (surah ar rahman), সুরা ওয়াকিয়াহ (Surah Waqiya), সুরা মূলক (Surah Mulk), সুরা মুজাম্মিল (Surah Muzammil) এর কথা বলা হচ্ছে। কোরআনের এ ই পাঁচটি গুরুত্বপূর্ন সুরাকে একত্রে বলা হয়ে থাকে পাঞ্জেসূরা বা পাঞ্জেগানা । সেই সাথে আরও সকল সুরা ও ফজিলত জানতে পারবেন।

দুরুদ পাঠের ফজিলত আমরা অনেকেই জানিনা। সর্বোত্তম দুরুদ, ছারাও এই অ্যাপে জানতে পাড়বেন- সূরা ইয়াসীন, সূরা ইয়াসীনের ফজিলত, সূরা আর রহমান, সূরা আর-রহমান এর ফজিলত, সূরা ওয়াকিয়া, সূরা ওয়াক্কিয়াহ্ পাঠের ফজিলত, সুরা আল-মূলক, সূরা মূলক-এর ফজিলত, সুরা আদ-দুখান, সূরা দুখান এর ফজীলত, সুরা আল-হাশর, সুরা হাশরের শেষ তিন আয়াতের ফজিলত, আয়াতুল কুরসী, আয়াতুল কুরসী ফজিলত, দরূদেতাজ, দরূদে তাজের ফযিলত, দরুদে শিফা, দরুদে শিফা ফযিলত, আহাদনামা ও ফজিলত, ইসমে আজম সহ সকল ধরনের দোয়া দরুদ।

২০ লক্ষ নেকি লাভের দুআ, ৮০ বছরের গুনাহ মাফের দোয়া, ৪০ লাখ নেকি লাভের দোয়া, ১ কোটি নেকির দোয়া আদায় কিভাবে করতে হয় তা আমরা জানাবো। নবীজী যে ভাবে দোয়া করতেন, আদম ও হাওয়া (আঃ) -এর তাওবাহ করেছেন সে সকল বিষয় এখানে সহীহ হাদিস ও কুরানের আলোকে বর্ননা করা হয়েছে।

Many of us do not know the virtues of Durud lessons. The best Durood, you can also find out in this app - Surah Yaseen, Virtue of Surah Yaseen, Surah Ar-Rahman, Virtue of Surah Ar-Rahman, Virtue of Surah Waqia, Virtue of Surah Wakkiyah, Virtue of Surah Al-Mulak, Surah Mulak, Surah Ad-Dukhan , Virtue of Surah Dukhan, Virtue of Surah Al-Hashr, Virtue of last three verses of Surah Hashr, Ayatul Kursi, Virtue of Ayatul Kursi, Virtue of Darood Taj, Virtue of Darood Taj So, all kinds of prayers including Isme Azam.

দোয়া কখন দ্রুত কবুল হয়, শক্তিশালী শত্রুকে প্রতিহত করার আমল, শত্রুর থেকে মুক্ত থাকতে যে দোয়া পড়া উত্তম। বনি ইসরাইলের দোয়া, জুলুম থেকে বাঁচার দোয়া, শয়তানের আক্রমণ থেকে রক্ষার আমল , রহমত ও বরকত লাভের উপায়, ক্ষমা ও দয়া লাভের দোয়া, জান্নাত লাভের দোয়া, জাহান্নাম থেকে মুক্তি লাভের দোআ, নবী করিম (সা.) যে দোয়া বেশি বেশি করতেন, উপযুক্ত সঙ্গী লাভে দোয়া, সুখী জীবন লাভের দোয়া, নবী-রাসূলদের উম্মতদের দোয়া, ৬ নবীর দোয়া, যানবাহনে চলাচলের আমল, রিজিক বৃদ্ধির কুরআনি আমল, তাওবা কিভাবে করতে হবে, তাওবা কবুলের দোয়া, হাদীসে বর্ণিত ৫৭টি দোয়া, বাংলা উচ্চারণ ও অনুবাদসহ পাঁচ কালিম, পাঁচ ওয়াক্ত সালাতের পর মুনাজাত।

আশা করি আমাদের এই “অজিফা শরীফ বাংলা দোয়া বই একের ভিতর সব দোয়া” অ্যাপটি ভালো লাগবে। কোন মতামত থাকলে অবশ্যই জানাবেন এবং ভালোলাগলে ৫***** দিবেন

Read more...

Images

Share this App

Similar apps

ইসমে আজম দোয়া বাংলা 1.0 Apk

ইসমে আজম দোয়া বাংলা

Books & Reference
UTILE APPS STORE
4.85 Mb
Download Apk
জরূরী দোয়া 0.0.3 Apk

জরূরী দোয়া

Education
appsspacess
1.27 Mb
Download Apk
About Privacy Policy Feedback Report a policy violation