দোয়া বই একের ভিতর সব দোয়া ও আমল doar vandar 1.0 Apk

দোয়া বই একের ভিতর সব দোয়া ও আমল doar vandar 1.0 icon
Requires: Android 4.1 and up
Curent version: 1.0
Updated: 29.09.2020
Price: Free
Size: 5.23 Mb
Download: 34

Rate saved, Thank!

3.5 (1 votes)

Description of দোয়া বই একের ভিতর সব দোয়া ও আমল doar vandar

আপনাদের জন্য এবার নিয়ে এলাম “সকল প্রকার দোয়া ও আমল” নামক এই অ্যাপটি। এটি মূলত এমন একটি দোয়ার বই যাতে রয়েছে দোয়া বই একের ভিতর সব দোয়া ও আমল। এই দোয়ার বই এর মাধ্যমে আপনি সকল প্রকার দোয়া ও এর ফজিলত ও গুরুত্ব সম্পর্কে জানতে পারবেন। ইবাদত করতে হলে আমাদের ইসলামিক দোয়া গুলো জানতে হবে এবং দোয়ার সঠিক নিয়ম কানুনও জানতে হবে। কেননা আল্লাহ্‌র হুকুম আহকাম মেনে চলাই হচ্ছে সবচেয়ে বড় ইবাদত। আর দোয়ার বই একের ভিতর সব দোয়া নামক এই অ্যাপটিতে আপনি দোয়ার ভাণ্ডার Doar vandar, দোয়া ও জিকির এবং মোনাজাতের দোয়া সহ পাবেন নামাজের সব দোয়া ও তওবা করার দোয়া সমুহ। তবে শুধুমাত্র গুরুত্বপূর্ন দোয়া গুলো জানলেই হবে না, কেননা- কোন দোয়া পড়লে কি হয় এবং কোন সূরার কি ফজিলত ও জিকিরের ভেতর উত্তম জিকির কি সেটাও জানতে হবে।

দোয়া বই একের ভিতর সব দোয়া অ্যাপটিতে বেশ কিছু বাছাই করা উত্তম দোয়া ও জিকির গুলো তুলে ধরা হয়েছে যা প্রতিদিনের জীবন চলার পথে সম্পৃক্ত। উত্তম দোয়া ও জিকির এর ভেতর রয়েছে দোয়ার গুরুত্ব, ফজিলত ও দোয়া কবুলের শর্তাবলী এবং দোয়া কবুলের সময় দোয়া কবুল না হওয়ার কারন ও যে তাসবিহ পাঠে দোয়া কবুল হয় সে সকল বিষয় সহ বিভিন্ন ধরনের বালা-মুসিবত দূর করার আমল এবং শিশুর জিদ দূর করার আমল। দোয়া বই একের ভিতর সব দোয়া অ্যাপটির ভেতর কিছু শ্রেষ্ঠ দোয়া রয়েছে যা রিজিক বৃদ্ধির আমল ও ফজিলত পূর্ণ এবং অতি উত্তম নেক দু'আ যেমন, দ্বীনদার স্ত্রী লাভের আমল, বিপদ ও পেরেশানি থেকে মুক্তি লাভের পরীক্ষিত আমল, দোয়া ইউনুস এর ফজিলত ও আল্লাহর সন্তুষ্টি লাভের আমল। আমল কবুল হওয়ার ৪টি শর্ত রয়েছে যা আপনি আমাদের এই উত্তম দোয়া ও জিকির নামক দোয়া বই একের ভিতর সব দোয়া বইটিতে পাবেন।

চলুন দেখে নেয়াযাক আমাদের অ্যাপটিতে কি কি বিষয় থাকছে:-

→ দোয়া করার নিয়ম
→ সকল প্রকার দোয়া
→ সকল ধরনের দোয়া
→ সকল দোয়া ও আমল
→ সকল প্রকার দোয়ার বই
→ দোয়ার ভান্ডার আমাদের অ্যাপ
→ বাংলা দোয়া এর গুরুত্ব ও ফজিলত

Judgment day will be a small period and very valuable. So small good deeds should not be neglected. Because small deeds with sincerity can bring liberation in the hereafter. This period salvation app has been made by collecting from the books of the period. A servant must know the deeds that Allah likes and the deeds that make him happier. Then he must know the deeds and try to act accordingly and continue to try to implement it and follow it all the time.

বিঃ দঃ- উত্তম দো’আ ও জিকির কারীদের জন্য অ্যাপটিতে বিশেষ একটি সুবিধা দেয়া হয়েছে তা হলো- জিকিরের সময় ব্যাবহার কারিরা দোয়া বই একের ভিতর সব দোয়া ও আমল নামক এই অ্যাপে থাকা ডিজিটাল তাসবিহ গনণার সুবিধা পাবেন। এতে করে সব সময় সাথে তাসবীহ না থাকলেও কোন সমস্যা নেই কেননা আপনি মবাইলের ভেতরেই পাচ্ছেন তাসবিহ গনণা করার সুবিধা।

দোয়ার বই -Duyar boi নামক ইসলামিক এই একের ভিতর সব দোয়া অ্যাপটি আপোনাদের ভালো লাগলে তাহলে আবশ্যই ৫ স্টার নিবেন এবং কোন মতামত থাকলে আমাদেরকে কমেন্টের মাধ্যমে জানাবেন।

ধন্যবাদ।

Read more...

Images

Share this App

Similar apps

জরূরী দোয়া 0.0.3 Apk

জরূরী দোয়া

Education
appsspacess
1.27 Mb
Download Apk
About Privacy Policy Feedback Report a policy violation