ইসমে আজম দোয়া বাংলা 1.0 Apk

ইসমে আজম দোয়া বাংলা 1.0 icon
Requires: Android 4.1 and up
Curent version: 1.0
Updated: 30.09.2020
Price: Free
Size: 4.85 Mb
Download: 75

Rate saved, Thank!

4.5 (1 votes)

Description of ইসমে আজম দোয়া বাংলা

দুনিয়া ও পরকালে মুক্তির জন্য আমাদের সকলের উচিৎ আল্লাহর কাছে দোয়া করা। দোয়া ও মুনাজাত হল ইবাদতের মগজ। পরম করুণাময় আল্লাহর দরবারে কিভাবে দোয়া করতে হবে এবং কিভাবে দোয়া করলে আল্লাহর সান্নিধ্য লাভ করা সম্ভব হবে এবং সঠিকভাবে দোয়ার নিয়ম কি? এগুলো এমনই প্রশ্ন যা প্রত্যেক মু'মিনের মনের চাওয়া। তাই আমরা এ বিষয়ে কিছু গুরুত্বপূর্ণ দিকনির্দেশনা পাঠকদের উদ্দেশ্যে আমাদের এই মোনাজাতে ইসমে আজম দোয়া অ্যাপটির মাধ্যমে তুলে ধরছি।

আল্লাহর দরবারে দোয়া ও প্রার্থনা করা প্রত্যেক মু'মিনের একান্ত কাম্য। কিন্তু এ দোয়া কবুল হওয়ার ক্ষেত্রে কিছু শর্ত রয়েছে, যেগুলো যথাযথভাবে মেনে চলা একান্ত জরুরী। আল্লাহর অনেক নাম রয়েছে, এই সবগুলো নামের মাঝে যেই নামগুলো দিয়ে আল্লাহ সুবহা’নাহু তাআ’লার বড়ত্ব ও শ্রেষ্ঠত্ব সবচাইতে বেশী প্রকাশিত হয় সেই নামগুলোকে ইসমে আজম বলা হয়। ইসমে আজমের গুরত্ব হচ্ছে, এই নামে বা এই নামের ওসীলা দিয়ে আল্লাহকে ডাকলে বা তাঁর কাছে দুয়া করলে আল্লাহ সবচাইতে বেশি খুশি হন, এবং বান্দার দুয়া কবুল করে নেন। ইসমে আজমের উসীলা দিয়ে কোন দুয়া করলে আল্লাহ সেই দুয়া কবুল করেন। পাঠকরা আমাদের দোয়ার বই অ্যাপটিতে ইসমে আজম সহ মোনাজাতের সময় ও সঠিক নিয়ম সমুহ পাবেন যে গুলোদ্বারা ডাকলে আল্লাহপাক অনেক খুশি হন।

মোনাজাতের মাধ্যমে আল্লাহর কাছে তার বান্দা বিভিন্ন বিপদ আপদ থেকে মুক্তির জন্য সাহায্য প্রার্থনা করে। আমরা মুসলমান হওয়া সত্তেও অনেকেই আছি যারা জানিনা যে কিভাবে দোয়া করতে হয়। অথচ মুসলমান হিসেবে আমাদের মোনাজাত সম্পর্কে সকলেরি সঠিক ধারনা থাকা প্রয়োজন। আশা করছি এই অ্যাপটি আপনাদের সকলকে মোনাজাতের দোয়া সম্পর্কে ধারনা দিবে এবং এতে আপনারা উপকৃত হবেন ইনশা-আল্লাহ।

এই অ্যাপের ভিতরে যা যা থাকছে তার কিছু তুলে ধরা হলো-
✔️মোনাজাত
✔️ইসমে আজম
✔️মোনাজাত সমূহ
✔️দোয়া কবুলের শর্ত
✔️মোনাজাতের নিয়ম
✔️দোয়া কবুলের সময়
✔️মোনাজাতের আমল
✔️গুরুত্বপূর্ন মোনাজাত
✔️দোয়া কিভাবে করতে হয়র

আমাদের এই মোনাজাতে ইসমে আজম দোয়া নামক ইসলামিক অ্যাপটি আপোনাদের যদি ভালো লাগলে তাহলে আবশ্যই ৫ স্টার নিবেন এবং এই মোনাজাতের দোয়া সম্পর্কে কোন মতামত থাকলে আমাদেরকে কমেন্টের মাধ্যমে জানাবেন।


ধন্যবাদ।

Read more...

Images

Share this App

Similar apps

Bijoy Bangla বিজয় বাংলা 2.0 Apk

Bijoy Bangla বিজয় বাংলা

Communication
Bijoy Digital বিজয় ডিজিটাল
0.37 Mb
Download Apk
Quran Bangla (বাংলা) 3.9.3 Apk

Quran Bangla (বাংলা)

Books & Reference
MartinVillar.com
11.19 Mb
Download Apk
About Privacy Policy Feedback Report a policy violation