sahih tirmizi sharif bangla ~ তিরমিযী শরীফ বাংলা 1.0 Apk

sahih tirmizi sharif bangla ~ তিরমিযী শরীফ বাংলা 1.0 icon
Requires: Android 4.1 and up
Curent version: 1.0
Updated: 24.06.2019
Price: Free
Size: 18.54 Mb
Download: 47

Rate saved, Thank!

0 (0 votes)

Description of sahih tirmizi sharif bangla ~ তিরমিযী শরীফ বাংলা

তিরমিযী শরীফ বাংলা খন্ড ~ sahih tirmizi sharif bangla



হাদীস গ্রন্থগুলোর মধ্যে জামি’ আত-তিরমিযী অন্যতম। হাদীস গ্রন্হ গুলোর মধ্যে জামি’ পর্যায়ের হাদীস দুটির মধ্যে এটি একটি অন্যটি হলো সহীহ আল বুখারী।

সহীহ তিরমিযী শরীফ গ্রন্থটি ইমাম ইমাম তিরমিযী (রহঃ) এর সংকলিত একটি সহীহ হাদিসের কিতাব। তিরমিযী শরীফ সম্পূর্ণ নিয়ে আমাদের এইবারের অ্যাপ তিরমিযী শরীফ আরবী বাংলা অ্যাপটি। সিহাহ্ সিত্তার বিশুদ্ধ ৬টি গ্রন্থের নাম হল বুখারী শরীফ, মুসলিম শরিফ, সুনানে আবু দাউদ, সুনানে তিরমিজি শরীফ, সুনান ইবনে মাজাহ ও সুন্নানে নাসাঈ। সুনানে তিরমিযী হচ্ছে সিহাহ্ সিত্তার কিতাব সমূহের মধ্যে অন্যতম গ্রহনযোগ্য কিতাব সকল মুসলিমের কাছে। আল-কুরআনুল কারীমের / al quran bangla এর পর সবচেয়ে গ্রহনযোগ্য কিতাবসমূহের মধ্যে বুখারী শরীফ ও মুসলিম শরীফ সবচেয়ে প্রথমে থাকে।

সুনান আত তিরমিজি বাংলা বইটি সংকলন করা হয়েছে আল-ইমামুল হাফেজ আবূ ঈসা মুহাম্মদ ইবনে ঈসা ইবনে সওরাতা ইবনে মুসা ইবনে জাহকুস সুলামী আত-তিরমিযী (র) এর রচিত বই থেকে। আমাদের এই তিরমিযী শরীফ সব খন্ড ~ sunane tirmizi bangla বাংলা হাদিস অ্যাপটি বাংলা হাদিসের বই হিসেবে কাজ করবে। বাংলা হাদিস শরীফ জানার জন্যে সহায়ক হবে আমাদের এই অ্যাপটি।

Tirmizi sharif bangla is brought to by VIP App Store. Sunane tirmizi shareef bangla is an educational islamic app. It contains 3,956 hadithsand has been divided into fifty chapters.Jami at-Tirmidhi arabic to bangla is translated from arabic. Hadith bukhari and muslim in bangla is the best source of sahih hadith. Every muslim should learn hadish from this muslim shareef bangla book. Hope you will like our tirimizi sharif bangla apps.


বাংলা হাদিসের আরও যেসব অ্যাপ আমাদের রয়েছে-

সহীহ বাংলা হাদিস
বুখারি শরীফ বাংলায় সম্পূর্ণ খন্ড / Bukhari sharif bangla
মুসলিম শরীফ সম্পূর্ণ /muslim sharif bangla
সুনানে ইবনে মাজাহ সব খন্ড ~ sunan ibn majah bangla

আবু দাউদ শরীফ ~ Abu daud sharif Bangla full


এছাড়া আমাদের রয়েছে তাফসীর গ্রন্থ সমূহের উপর অ্যাপসঃ-

তাফসীর ইবনে কাসীর সম্পূর্ণ খন্ড / tafsir ibn kasir full part / tafsir ibn kathir
তাফসীরে জালালাইন / tafsire jalaline




আশাকরি আপনাদের আমাদের এই অ্যাপটি ভালো লাগবে। কোন প্রকার ভুল চোখে পড়লে আমাদেরকে অবশ্যই জানাবেন। আমরা আমাদের পরবর্তী আপডেটে সংশোধন করে নেয়ার চেষ্টা করবো ইনশাআল্লাহ। আসসালামু আলাইকুম সবাই ভালো থাকবেন এবং আল্লাহ তায়ালা যেন আমাদের সকলকে সঠিক ভাবে আমল ও দোয়া করার তৌফিক দান করেন । আমীন

এই অ্যাপটির সরাসরি ডাউনলোড লিংক---
https://play.google.com/store/apps/details?id=com.creativeapps.tirmizi_sharif_bangla

Read more...

Images

Share this App

Similar apps

About Privacy Policy Feedback Report a policy violation