বাংলা দোয়ার ভান্ডার উচ্চারণসহ অডিও 1.0 Apk

বাংলা দোয়ার ভান্ডার উচ্চারণসহ অডিও 1.0 icon
Category: Education
Requires: Android 4.1 and up
Curent version: 1.0
Updated: 12.02.2021
Price: Free
Size: 8.32 Mb
Download: 53

Rate saved, Thank!

0 (0 votes)

Description of বাংলা দোয়ার ভান্ডার উচ্চারণসহ অডিও

বাংলা দোয়ার ভান্ডার উচ্চারণসহ অডিও নিয়ে আমাদের এইবারের আয়োজন । দোয়ার বই থেকে সেরা সব দোয়া নিয়ে আমাদের এই মোবাইল অ্যাপটি আপনাদের জন্য বানানো হইয়েছে। দোয়ার ভান্ডার বই থেকে আপনি খুব সহজেই আপনার যা প্রয়োজন তা খুব সহজেই বের করতে পারবেন । দোয়া বই একের ভিতর সব দোয়া। দোয়ার বই সব দোয়া আপনি অনায়াসেই অফলাইনে ব্যবহার করতে পারবেন । দোয়া বাংলা উচ্চারণ দেওয়া আছে যেন খুব সহজেই মুখস্ত করতে পারেন । যারা আরবি দোয়ার বই ও দোয়া বাংলা উচ্চারণ খুজে বেড়াচ্ছেন তারা এই অ্যাপটি ডাউনলোড করে দেখতে পারেন । অনেক উপকৃত হবেন ইনশা-আল্লাহ। আমাদের এই অ্যাপে আরো থাকছে ৪০ রাব্বানা দোয়া। দোয়ার বই সব দোয়া পাচ্ছেন একদম ফ্রিতে ।

Dua bangla app is brought to you by Tamu Lab . In this app you will get dua bangla audio and dua bangla mp3. duar vandar is a gift for All the Muslim people around the world. Bangla dua islamic apps are free to download and always will be . Bangla dua software is an offline based app . From duar boi we collect arabic dua app bangla. Dua all types of dua are available in this app . If you are looking for rabbana dua then don’t hesitate to download it .

ধর্মপ্রাণ মুসলমানেরা প্রতি মুহুর্তে আল্লাহ তায়ালার নির্দেশ মোতাবেক ফরজ ইবাদতের পর বিভিন্ন আল্লাহ তায়ালার রাজি খুশির জন্য বিভিন্ন নফল ইবাদত করে থাকেন। নফল ইবাদতের মধ্যে বিভিন্ন জিকির ও দোয়া আজগার অন্যতম ।

আশা করি আমাদের এই অ্যাপটি আপনাদের ভাল লাগবে । আমাদের এই অ্যাপটি যদি আপনার ভাল লেগে থাকে তাহলে আমাদেরকে ৫ স্টার দিন আর আপনার পরিবার ও বন্ধুদের মাঝে শেয়ার করুন । মহান রাব্বুল আলামিন আপনার মঙ্গল করুক এই কামন রইলো ।

Read more...

Images

Share this App

Similar apps

About Privacy Policy Feedback Report a policy violation