মুসলিম শিশুদের ইসলামিক নাম ও অর্থ ২০২১ 1.0 Apk

মুসলিম  শিশুদের ইসলামিক নাম ও অর্থ ২০২১ 1.0 icon
Requires: Android 4.1 and up
Curent version: 1.0
Updated: 29.10.2020
Price: Free
Size: 5.27 Mb
Download: 36

Rate saved, Thank!

0 (0 votes)

Description of মুসলিম শিশুদের ইসলামিক নাম ও অর্থ ২০২১

ইসলামিক নাম অর্থ সহ জানা অত্যন্ত জরুরি একটি বিষয়।মুসলিম শিশুদের সুন্দর নাম এর একটি নির্ভর যোগ্য উৎস পবিত্র কুরআন শরীফ।ইসলামিক নাম অর্থসহ ছেলেদের এবং ইসলামিক নাম মেয়েদের তালিকা করে দেওয়া আছে অ্যাপটিতে।মুসলিম শিশুদের সুন্দর নাম অর্থ সহ নামের বই থেকে আপনার শিশুর জন্য ইসলামিক নাম রাখতে পারবেন ।শিশুদের সুন্দর নামের বই এর তালিকা অ্যাপটি তৈরি করা হয়েছে ।বাংলাদেশের বেশির ভাগ মানুষই আরবি ভাষা বোঝেন না, তাই ইসলামিক নাম রাখার জন্য একমাত্র ভরসা, শিশুদের ইসলামিক নামের বই,যেখানে শিশুদের ইসলামিক নাম ও অর্থ দেয়া আছে।এটি একটি ইসলামিক নামের অ্যাপস।আপনি এখান থেকে আপনার ছেলে-মেয়ের জন্যে খুব সহজে মুসলিম শিশুদের নাম রাখতে পারবেন।আপনি শিশুদের ইসলামিক নাম সমূহ অ্যাপটি অফলাইনেও ব্যবহার করতে পারবেন।এখানে সকল নামের অর্থ পাবেন।ছেলে শিশুদের ইসলামিক নাম থেকে শুরু করে মেয়ে শিশুদের ইসলামিক নাম তাঁর সবই পাবেন একসাথে এই অ্যাপে ।

আশা করি আমাদের এই শিশুদের ইসলামিক নাম ও অর্থ ২০২১ অ্যাপটি আপনাদের ভাল লাগবে । অ্যাপটি ভাল লাগলে আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন আর কোন মতামত থাকলে আমাদেরকে ইমেইল করুন ।

Islamic bangla baby name app is brought to you by Tamu lab . If you are looking for
islamic name boys and girls with meaning then check out this muslim name meaning app. Islamic name meaning in bengali is an offline based app which is an alternative of islamic names dictionary .

If you are looking for unique name for baby then this name book is for you. In this app you will get most attractive and beautiful muslim names and islamic name. This islamic name meaning app is free to download and always will be . Hope you will like muslim names bangla with meaning app.

Read more...

Images

Share this App

Similar apps

About Privacy Policy Feedback Report a policy violation