রমজানের এসএমএস নিয়ে ইসলামিক স্ট্যাটাস ২০২১ 1.0 Apk

রমজানের এসএমএস নিয়ে ইসলামিক স্ট্যাটাস ২০২১ 1.0 icon
Requires: Android 4.1 and up
Curent version: 1.0
Updated: 02.10.2020
Price: Free
Size: 5.21 Mb
Download: 37

Rate saved, Thank!

0 (0 votes)

Description of রমজানের এসএমএস নিয়ে ইসলামিক স্ট্যাটাস ২০২১

২০২১ এর রমজান মাসকে বরন করে শুভেচ্ছা জানাতে এবং নিজে ইসলাম সম্পর্কে আরো জানতে নামিয়ে নিন এই রমজানের স্ট্যাটাস অ্যাপটি। রমজানের এসএমএস নিয়ে আমাদের এই ইসলামিক স্ট্যাটাস বানানো হয়েছে । রমজানের স্ট্যাটাস এখানে আপনি পাবেন অনেক প্রকার ইসলামিক স্ট্যাটাস। আপনি আমাদের এই আয়োজনকে রমজানের এসএমএস অ্যাপ্লিকেশন হিসাবে ব্যবহার করতে পারেন। আপনি এটি ব্যবহার করে ইসলামিক এসএমএস পাঠাতে পারেন। আপনাদের কথা চিন্তা করে, এবার আমরা রমজানের ইসলামিক স্ট্যাটাস ও এসএমএস -২০২১ অ্যাপটি বাংলা সামাজিক মিডিয়া ব্যবহারকারীদের জন্য সেরা মাহে রমজানের SMS ও স্ট্যাটাস অ্যাপ হিসাবে তৈরি করেছি। মাহে রমজানের SMS ও স্ট্যাটাস অ্যাপটি ব্যবহার করা খুব সহজ।


Maha Ramadan SMS and Status From this app you will get SMS to greet Maha Ramadan. You will receive the Islamic status of Compassionate. You can share some good sayings with all the Muslims by sharing. In this app we have a lot of hadith sms drawers. Read it yourself and share it with everyone. Maha Ramadan SMS - Ramadan SMS And Status.


অনেকেই ইসলামিক স্ট্যাটাস খুঁজেন ! তাদের জন্য আমাদের এই অ্যাপ । এই অ্যাপটির মধ্যে আমরা অনেক গুলি হাদিস এসএমএস আঁকারা তুলে ধরেছি। যা আপনি নিজে পড়ুন এবং অন্য সবার সাথে শেয়ার করুন। Ramadan SMS And Status এটিতে রয়েছে কোরআন ও হাদিসের আলোকে ইসলামিক উক্তি যা আপনি এসএমএস বা স্ট্যাটাস হিসাবে অন্যকে শেয়ার করতে পারবেন অথবা ফেসবুক স্ট্যাটাস এ পোস্ট করতে পারবেন। এইসব ইসলামিক বানী বা বিখ্যাত উক্তি গুলোকে আপনি ইসলামিক পোষ্ট ও ক্যাপশন হিসাবেও ব্যবহার করতে পারবেন ।


অ্যাপটিতে যেসব বাংলা বানী রয়েছে তা হল -

#মহানবীর বানী
#বুখারী শরীফ হাদিস
#মুসলিম শরীফ হাদিস
#কোরআনের আয়াত
#বাংলা হাদিস

এসকল বিষয় ছাড়াও আপনারা রমজান মোবারক এসএমএস সহ আরো পাবেন রমজান মোবারক greetings এবং রমজান মোবারক islamic status যা ফেসবুক স্ট্যাটাস এ পোস্ট করতে পারেন। এবং আসন্ন ২০২১ সালের রোজার শুভেচ্ছা sms বন্ধুদের পাঠাতে পারবেন।


App Features:
✔️ ইসলামিক উক্তি / islamic ukti
✔️ ইসলামিক স্ট্যাটাস / islamic status bangla
✔️ ইসলামিক বাংলা এসএমএস / Islamic sms bangla
✔️ রাসুলুল্লাহ (স) এর উপদেশমালা

রমজানের ইসলামিক স্ট্যাটাস ও এসএমএস তৈরি করুক আমাদে সকল প্রিয়জনদের মাঝে যোগাযোগ। রমজানের এসএমএস হয়ে উঠুক আমাদের সবার মাঝে আনন্দ প্রকাশের মাধ্যম এবং রমজানের পবিত্রতা ছড়িয়ে পড়ুক আমাদের সবার মাঝে। অ্যাপটি ভালো লাগলে অবশ্যই ৫ স্টার দিবেন এবং এই অ্যাপ সম্পর্কে কোন মতামত থাকলে কমেন্টের মাধ্যমে জানাবেন।

ধন্যবাদ।

Read more...

Images

Share this App

Similar apps

মজার স্ট্যাটাস 2021 1.1.7 Apk

মজার স্ট্যাটাস 2021

Entertainment
Study and Fun
3.17 Mb
Download Apk
About Privacy Policy Feedback Report a policy violation