আয়াতুল কুরসি দোয়া কুনুত দোয়া মাসুরা কালেমা সমুহ 1.0 Apk

আয়াতুল কুরসি দোয়া কুনুত দোয়া মাসুরা কালেমা সমুহ 1.0 icon
Category: Education
Requires: Android 4.1 and up
Curent version: 1.0
Updated: 03.02.2021
Price: Free
Size: 13.99 Mb
Download: 38

Rate saved, Thank!

0 (0 votes)

Description of আয়াতুল কুরসি দোয়া কুনুত দোয়া মাসুরা কালেমা সমুহ

আয়াতুল কুরসি দোয়া কুনুত দোয়া মাসুরা ও কালেমা সমুহের বাংলা উচ্চারণ, অর্থ ও অফলাইন অডিও নিয়ে আমাদের এই অ্যাপ। এই অ্যাপে পাবেন নামাজের দোয়া সমূহের বাংলা উচ্চারণ, অর্থ ও অফলাইন অডিও।

আয়াতুল কুরসি বিশেষ মর্যাদাপূর্ণ আয়াত। ayatul kursi কুরআনুল কারিমের সবচেয়ে বড় সূরা ‘সূরা আল-বাক্বারার ২৫৫ নং আয়াত’। যা সমগ্র কুরআনের সবচেয়ে বড় আয়াতও বটে। এই অ্যাপে আয়াতুল কুরসি বাংলা উচ্চারন অডিও যোগ করা হয়েছে। ayatul kursi bangla অর্থ সহ হওয়ায় এর মুল প্রতিপাদ্য বিষয় সম্পর্কে খুব সহজে ধারনা নিতে পারবেন। ayatul kursi audio অনলাইনে দেওয়া হয়েছে।

দোয়া কুনুত বিতর নামাজে পড়তে হয়। দোয়া কুনুত বাংলা উচ্চারণ পাবেন আমাদের এই অ্যাপে। doa qunut bangla উচ্চারণ যোগ করাতে যারা আরবি পড়তে জানেন না তাদের পড়তে সুবিধা হবে। এছাড়া দোয়া কুনুত অডিও পাবেন আমাদের অ্যাপে। doa qunut audio অফলাইনে দেওয়া হয়েছে যেন ইন্টারনেট সংযোগ ছাড়াও অডিও শুনতে পারেন। দোয়া কুনুত অর্থসহ দেওয়াতে আপনারা এর বাংলা অর্থ বুঝতে পারবেন।

দোয়া মাসুরা নামাজের শেষ বৈঠকে তাশাহুদ বা আত্তাহিয়াতু পাঠের পর পড়তে হয়। আরবির পাশাপাশি দোয়া মাসুরা বাংলা উচ্চারণ পাবেন আমাদের এই অ্যাপে। doa masura bangla অর্থ পড়ে বুঝার সুযোগও পাবেন আমাদের অ্যাপের মাধ্যমে। এছাড়া দোয়া মাসুরা অডিও পাবেন এখানে। doa masura audio অফলাইনে দেওয়া হয়েছে যা আপনাকে এই দোয়া মুখস্ত করতে সাহায্য করবে আশাকরি।

এই অ্যাপে পাবেন সকল কালেমা সমূহ। থাকছে সকল কালেমা সমুহের বাংলা উচ্চারণ, অর্থ ও অফলাইন অডিও। কালেমা সমুহের মধ্যে থাকছে কালেমা তাইয়্যেবাহ, কালেমা শাহাদাত, কালেমা তামজীদ, কালেমা তাওহীদ, কালেমা রদ্দে কুফর, ঈমানে মুজমাল, ঈমানে মুফাসসাল।

আশাকরি, আয়াতুল কুরসি দোয়া কুনুত দোয়া মাসুরা কালেমা সমুহ অ্যাপটি আপনাদের ভাল লাগবে। আপনি উপকৃত হলে বন্ধুদের সাথে শেয়ার করতে ভুলবেন না। ৫ স্টার রিভিউ দিয়ে আমাদের উৎসাহিত করতে কার্পণ্য বোধ করবেন না।

App download link
https://play.google.com/store/apps/details?id=com.appshouseproduction.ayatul_kursi_doa_qunut_doa_masura_all_kalma_app

Read more...

Images

Share this App

Similar apps

জরূরী দোয়া 0.0.3 Apk

জরূরী দোয়া

Education
appsspacess
1.27 Mb
Download Apk
About Privacy Policy Feedback Report a policy violation