কম্পিউটার কিবোর্ড শর্টকাট ও দ্রুত টাইপিং রহস্য 1.0 Apk

কম্পিউটার কিবোর্ড শর্টকাট ও দ্রুত টাইপিং রহস্য 1.0 icon
Category: Education
Requires: Android 4.1 and up
Curent version: 1.0
Updated: 21.12.2020
Price: Free
Size: 6.37 Mb
Download: 20

Rate saved, Thank!

0 (0 votes)

Description of কম্পিউটার কিবোর্ড শর্টকাট ও দ্রুত টাইপিং রহস্য

কম্পিউটার কিবোর্ড শর্টকাট ও দ্রুত টাইপিং রহস্য শিখতে চান? তাহলে এই অ্যাপটি আপনার জন্য ! দ্রুত টাইপিং টিপস ও কম্পিউটার কিবোর্ড শর্টকাট তথা শর্টকাট টেকনিক নিয়ে আমাদের এই অ্যাপ।

এই ডিজিটাল যুগে বেসিক কম্পিউটার শিক্ষা থাকাটা মোটামুটি বাধ্যতামূলকই বলা চলে। কম্পিউটার কিবোর্ড সম্পর্কে তো আমরা সবাই জানি কিন্তু কিভাবে দ্রুত টাইপ করা যায় তা অনেকেই জানি না। আবার, অনেকেই কম্পিউটার কিবোর্ড ব্যাবহার করে অনেক কাজই করতে পারে কিন্তু কিবোর্ড শর্টকাট keyboard shortcut কি গুলো জানেনা। ফলে, কাজ করতে গিয়ে অনেক সময় অপচয় হয়ে যায়। কম্পিউটার কিবোর্ড শর্টকাট computer keyboard shortcut জানা থাকলে অনেক সময় বাচান সম্ভব।

বর্তমানে আউটসোর্সিং বা ফ্রিল্যান্সিং পেশায় অনেকেই নিজেকে নিয়োজিত করেছেন। যেখানে কম্পিউটার কিবোর্ড শর্টকাট খুবই জরুরী! কেননা, প্রতিটি কাজের জন্য নির্দিষ্ট সময়সীমা দেয়া থাকে যেটা পুরন করতে না পারলে পেশাগত ভাবে আপনি হুমকির সম্মুখীন হতে পারেন। অনেকে কম্পিউটার কিবোর্ড শিক্ষা keyboard shortcut keys নিতে বিভিন্ন কম্পিউটার কোচিং সেন্টারের শরণাপন্ন হন। তাদের কে বলছি কম্পিউটার কিবোর্ড শর্টকাট ও দ্রুত টাইপ how to type fast in computer করার গোপন রহস্য ফ্রি তে পাচ্ছেন আমাদের এই অ্যাপে। তাই, আর দেরি না করে আমাদের অ্যাপটি ডাউনলোড করে ফেলুন।

দ্রুত টাইপ করতে হলে জানতে হবে কিভাবে কি বোর্ড ধরবেন catching keyboard আর সেই সাথে দ্রুত টাইপিং এর নিয়মিত প্র্যাকটিস computer keyboard typing practice.

কম্পিউটার কিবোর্ড শর্টকাট সমূহ যেভাবে উপস্থাপন করা হয়ে তা নিম্নরূপঃ

কিবোর্ড ধরার নিয়ম → এখানে পাবেন কম্পিউটার কিবোর্ড ধরার নিয়ম চিত্রসহ।

দ্রুত টাইপ শেখার কৌশল → কিভাবে দ্রুত টাইপ করবেন তা নিয়ে বিস্তারিত আলোচনা।

টাচ-টাইপিং → আপনি যখন কিবোর্ড না দেখেই টাইপ করা শুরু করবেন, তখন সেটা হবে টাচ-টাইপিং। touch typing এর মাধ্যমে দ্রুত টাইপ করা যায়। আপনি যত বেশি প্রাকটিজ করবেন, তত টাচ-টাইপিং এ দক্ষতা অর্জন করবেন। এর জন্য touch typing course করা জরুরী না।

মাইক্রোসফট অফিস শর্টকাট কি সমূহ → যারা মাইক্রোসফট অফিস প্রোগ্রামে কাজ করেন তাদের জন্য মাইক্রোসফট অফিস শর্টকাট কি সমূহ পরিপাতি ভাবে সাজিয়ে দেয়া হয়েছে।

মাইক্রোসফট এক্সেল শর্টকাট কি সমূহ → মাইক্রোসফট এক্সেল ব্যাবহারকারিদের জন্য মাইক্রোসফট এক্সেল শর্টকাট কি গুলো দেয়া হয়েছে।

ফটোশপের বিভিন্ন শর্টকাট এবং এগুলোর ব্যবহার → এই ক্যাটাগরিতে পাবেন ফটোশপের বিভিন্ন শর্টকাট এবং এগুলোর ব্যবহার।

এছাড়াও, অতি প্রয়োজনীয় ফেসবুক শর্টকাট কী সমূহ ও এন্ড্রয়েড ফোনের সকল গুরুত্বপূর্ণ কোড তো থাকছেই।

অ্যাপ ডাউনলোড লিঙ্ক
https://play.google.com/store/apps/details?id=com.appshouseproduction.computer_keyboard_shortcut

Read more...

Images

Share this App

Similar apps

About Privacy Policy Feedback Report a policy violation