রমজান মাসের আমল ও রমজানের ফজিলত 1.0 Apk

রমজান মাসের আমল ও রমজানের ফজিলত 1.0 icon
Category: Lifestyle
Requires: Android 4.1 and up
Curent version: 1.0
Updated: 09.02.2021
Price: Free
Size: 6.31 Mb
Download: 43

Rate saved, Thank!

5 (1 votes)

Description of রমজান মাসের আমল ও রমজানের ফজিলত

রমজান মাসের আমল ও রমজানের ফজিলত সম্পর্কে বিস্তারিত আলোচনার ভাণ্ডার আমাদের এই অ্যাপ। তাই আপনি জদিন রমজানের ফজিলত ও রমজানের আমল সম্পর্কে জানতে চান তাহলে নির্দ্বিধায় এই অ্যাপটি ডাউনলোড করুন।

Assalamualaicum, Ramadan 2021 is coming soon. To welcome Ramadan and to be prepared for romjan mas this app is for you. You will find ramzan dua and 30 amol of Ramadan in this app.

রমজান মাস প্রতিটি মুসলিম নর নারীর জন্য অত্যন্ত পবিত্র ও আমলের একটি মাস। এই রমজানের ফজিলত বিভিন্ন কারনে অপরিসীম। রমজান মাসের (romjan mas) ফজিলত এর একটি অন্যতম কারন হল এই রমজানে আমাদের পবিত্র গ্রন্থ কোরআন নাজিল হয়েছে আমাদের প্রিয় নবী হযরত মুহাম্মদ সঃ এর উপর। তাই এই রমজান মাস আমাদের মুক্তির মাস। তাই রমজান মাসের আমল এর ফজিলত বেশি পাওয়া যায়।

রমজান মাসের আমল গুলো কি কি ও কিভাবে আমল করলে খুব সহজে অনেক বেশি ফজিলত লাভ করতে পারবো আত নিয়েই আমাদের এই অ্যাপে আলোচনা করা হয়েছে। পুরো রমজান মাসের দোয়া ramzan dua আমল করলে প্রতিদিন হাজার হাজার নেকি লাভ করা সম্ভব। প্রথম রোজা থেকে শুরু করে ৩০ রমজানের আমল হিসেবে প্রতিদিন এর রমজানের দোয়া আমাদের এই অ্যাপে পাবেন। এছাড়াও এমন আরও ৩০ টি আমলের (30 amol of Ramadan) উল্লেখ পাবেন আমাদের এই অ্যাপে যা নিয়মিত আমল করলে রমজানের ফজিলত পরিপূর্ণ ভাবে পাবেন ইনশাআল্লাহ্‌। এমন কিছু আমল যেমনঃ আল্লাহর যিকর করা, হিফয করা, ফিতরাহ দেওয়া, তওবা ও ইস্তেগফার করা, বেশি বেশি দো‘আ ও কান্নাকাটি করা, বেশি বেশি দান-সদাকাহ করা, সালাতুত তাহাজ্জুদ পড়া, বেশি বেশি কুরআন তিলাওয়াত করা, সহীহভাবে কুরআন শেখা, সময় মত সালাত আদায় করা ইত্যাদি।

Hope this app will guide you through the holy Ramadan, so that you can say your prayer that will benefit you well. Thanks for staying with us.

আশাকরি আমাদের এই রমজানের আমল ও দোয়া অ্যাপ Ramdan amol and Dua app টি আপনাদের ভালো লাগবে। যদি আমাদের মত আপনারও আমাদের এই অ্যাপটিকে সেরা রমজান মাসের আমল ও রমজানের ফজিলত অ্যাপ Ramadan 2021 Dua amol বলে মনে হয় তাহলে ৫ স্টার রিভিউ দিতে ও সবার সাথে শেয়ার করতে ভুলবেন না।

অ্যাপ ডাউনলোড লিঙ্ক
https://play.google.com/store/apps/details?id=com.appshouseproduction.fojilot_o_amol_of_ramadan

Read more...

Images

Share this App

Similar apps

About Privacy Policy Feedback Report a policy violation