বুখারি শরীফ ১ থেকে ১০ম খন্ড বাংলায় 1.0 Apk

বুখারি শরীফ ১ থেকে ১০ম খন্ড বাংলায় 1.0 icon
Requires: Android 4.1 and up
Curent version: 1.0
Updated: 27.10.2020
Price: Free
Size: 38.16 Mb
Download: 33

Rate saved, Thank!

5 (1 votes)

Description of বুখারি শরীফ ১ থেকে ১০ম খন্ড বাংলায়

সহীহ বুখারী শরীফ হাদিস বিষয়ক ছয়টি গ্রন্থের অন্তরগত একটি হাদিস গ্রন্থ। ইসলামি চিন্তাবিদ ইমাম বুখারি মহানবী হযরত মুহাম্মদ (সঃ) এর বানী এই গ্রন্থে সংকলন করেছেন। আল কোরআনের পরই বুখারী শরীফ এর স্থান। এই হাদিস গ্রন্থের সকল হাদিসের মান সহিহ অর্থাৎ সকল হাদিস সহিহ হাদিস।

Sahih Bukhari Sharif is one of the 6 hadit books. Islamic scholar Imam Bukhari is the writer of bukhari sharif hadees. Bukhari Sharif's place after Al Qur'an. All hadith in this Book is Sahih.

বুখারী শরীফ সম্পূর্ণ বাংলা ( bukhari sharif bangla ) পিডিএফ বই নিয়ে আমাদের এই অ্যাপ। মাত্র ২৩ বছর বয়সে ইমাম বুখারি সহীহ বুখারী শরীফের সংকলন শুরু করেন। দীর্ঘ ১৬ বছরে এই হাদিস গ্রন্থ সংকলনের কাজ শেষ হয়। সংকলের এই দীর্ঘ সময় তিনি সরবদা রোজা রাখতেন এবং প্রতিটি হাদিস সন্নিবেশিত করার আগে দু’রাকাত নফল নামাজ আদায় করে মুকারাবা ও ধ্যানের মাধ্যমে হাদিসের বিশুদ্ধতা সম্পর্কে নিশ্চিত হতেন। bukhari sharif এর লেখক ইমাম বুখারির প্রায় ৬ লক্ষ হাদিস মুখস্ত ছিল কিন্তু, তিনি সহিহ হাদিস ব্যাতিত কোন হাদিস এই গ্রন্থে উল্লেখ করেননি। বুখারি শরীফের পুরো নামঃ আল-জামি আল-সাহীহ আল-মুসনাদ মিন উমুরি রাসূলিল্লাহ ওয়া সুনানিহি ওয়া আইয়ামিহি।

সহীহ বুখারী শরীফ সব খন্ড মিলিয়ে মোট সাত হাজার পাঁচশত তেষট্টি (৭৫৬৩) টি হাদিস রয়েছে।

আমাদের এই অ্যাপে বুখারী শরীফ সম্পূর্ণ বাংলা তে পাবেন। সহীহ বুখারী শরীফ সব খন্ড বাংলা পিডিএফ বইগুলো অফলাইনে দেওয়া সম্ভব হয়নি। সহীহ বুখারী শরীফ সব খন্ড অফলাইনে না দিয়ে শুধুমাত্র প্রথম খণ্ডটি অফলাইনে দেওয়া হয়েছে যেন অ্যাপ ডাউনলোড সাইজ কম হয়।

আশাকরি, সহীহ বুখারী শরীফ সব খন্ড বাংলা (sahih bukhari sharif in bangla) অ্যাপটি পড়ে রাসুলের হাদিস অনুসারে নিজেদের জীবনকে গড়ে তুলতে পারবো ইনশাআল্লাহ্‌। অ্যাপটি ভালো লাগলে বন্ধুদের সাথে শেয়ার করতে ভুলবেন না আর ৫ স্টার রিভিউ দিয়ে আমাদের উৎসাহিত করতে কার্পণ্য করবেন না। ধন্যবাদ। আসসালামুয়ালাইকুম।

App Download link
https://play.google.com/store/apps/details?id=com.appshouseproduction.sahih_bukhari_sharif_in_bangla

Read more...

Images

Share this App

Similar apps

গল্প থেকে জ্ঞান 1.0.5 Apk

গল্প থেকে জ্ঞান

Books & Reference
bangla-apps
3.16 Mb
Download Apk
About Privacy Policy Feedback Report a policy violation