সহীহ বুখারী শরীফ বাংলায় সব খন্ড- Bukhari sharif 1.0 Apk

সহীহ বুখারী শরীফ বাংলায় সব খন্ড- Bukhari sharif 1.0 icon
Requires: Android 4.1 and up
Curent version: 1.0
Updated: 22.04.2021
Price: Free
Size: 22.35 Mb
Download: 34

Rate saved, Thank!

0 (0 votes)

Description of সহীহ বুখারী শরীফ বাংলায় সব খন্ড- Bukhari sharif

সহীহ বুখারী শরীফ বাংলায় সব খন্ড নিয়ে আমাদের এইবারের বাংলা হাদিস অ্যাপ । যারা বুখারী শরীফ বাংলায় সম্পূর্ণ খন্ড খুঁজে বেড়াচ্ছেন সেই সকল মুসলিম ভাইবোনদের জন্য আমাদের পক্ষ থেকে একটি উপহার হল এই অ্যাপটি ।

সহিহ আল-বুখারি (আরবি: صحيح البخاري‎‎) একটি প্রসিদ্ধ হাদীস বিষয়ক গ্রন্থ। এর আসল ও পুরো নাম, الجامع المسند الصحيح المختصر من أمور رسول اللّٰه صلى اللّٰه عليه و سلم وسننه وأيامه সুন্নি ইসলাম মতে, এটি কুতুব আল-সিত্তাহ অর্থাৎ হাদীস বিষয়ক প্রধান ছয়টি গ্রন্থের অন্তর্গত একটি গ্রন্থ। পারস্যের স্বনামখ্যাত ইসলামী চিন্তাবিদ ইমাম বুখারি ইসলামের নবী মুহাম্মাদ(সা:)-এর বাণী সংবলিত এই গ্রন্থটি সংকলন করেছেন। এই গ্রন্থটিকে আল-কোরআনের পর সবচাইতে প্রামাণ্য গ্রন্থ হিসেবে ধরা হয়। বুখারী শরীফ বাংলায় সব খন্ড পিডিএফ আকারে দেওয়া আছে । বুখারী শরীফ আরবি এবং বাংলা অর্থসহ দেওয়া আছে। বুখারী শরীফ হাদিস পড়তে এখনি আমাদের এই অ্যাপটি ডাউনলোদ করুন ।

Bukhari sharif app is brought to you by Tamu Lab .In this app you will get complete
bukhari sharif bangla anubad .Sahih al-Bukhari contains around 2,600 ahadith without repetitions and 7,563 ahadith with repetitions. It is an important book in Islamic literature. It is the first book to only include the ahadith without interpretations of the companions (ra) and their successors.Bukhari sharif hadees one of the best authentic sources of hadith. Bukhari sharif arabic to bangla is free to download and always will be . sahih bukhari sharif hadees is a gift for all the muslim brothers and sisters arund the world . sahih bukhari sharif bangla is a bangla hadis apps . If you are looking for sahih bukhari complete or sahih bukhari full book then you must check out this bangla hadith.

বুখারী শরীফ হাদিস এর বই তে থাকছে সহীহ বুখারী শরীফ সব খন্ড ইসলামী ফাউন্ডেশন এর সহীহ বুখারী শরীফ সব খন্ড । সেরা হাদিস শরীফ অ্যাপটি বিনামূল্যে ডাউনলোড করতে পারবেন । হাদিসের বই ও বাংলা হাদিস অ্যাপ নিয়ে ইনশাল্লাহ আমরা আরও বেশি বেশি কাজ করার চেস্টা করবো । মহান রাব্বুল আলামীনের নিকট দোয়া এই যে তিনি যেন আমাদের সকলকে কোরআন ও হাদিসের আলোকে চলার তৌফিক দান করেন তাহলেই আমরা আলোকিত জীবন গড়তে পারবো । দুনিয়া ও আখিরাতে শান্তি লাভ করতে পারবো ।

আশা করি আমাদের এই আল হাদিস তথা সহীহ বুখারী শরীফ বাংলায় সব খন্ড অ্যাপটি আপনাদের অনেক কাজে দিবে । আমাদের এই অ্যাপটি আপনাদের ভাল লেগে থাকলে আমাদেরকে স্টার দিন আর কোন মতামত থাকলে আমাদেরকে ইমেল করে জানাতে পারেন । মহান রাব্বুল আলামিন সকলের মঙ্গল করুন ।

Read more...

Images

Share this App

Similar apps

বুখারী শরীফ ~ Bukhari Sharif 1.0 Apk

বুখারী শরীফ ~ Bukhari Sharif

Books & Reference
Bangla Public Library
8.31 Mb
Download Apk
About Privacy Policy Feedback Report a policy violation