দুরুদ শরীফ ও তার ফজিলত - Durood Sharif 5.0 Apk

দুরুদ শরীফ ও তার ফজিলত - Durood Sharif 5.0 icon
Category: Education
Requires: Android 4.1 and up
Curent version: 5.0
Updated: 11.10.2020
Price: Free
Size: 2.98 Mb
Download: 48

Rate saved, Thank!

4.5 (1 votes)

Description of দুরুদ শরীফ ও তার ফজিলত - Durood Sharif

দরুদ শরীফ পাঠ রাসূল সাল্লাল্লাহু আলাইহে ওয়া সাল্লামের প্রতি ভালোবাসার প্রকাশ।
মহান রাব্বুল আলামিন আল্লাহ তায়ালার প্রিয় হাবীব রাসূলুল্লাহ সাল্লাল্লাহু আলাইহে ওয়াসাল্লাম এর ওপর দরুদ পড়তে স্বয়ং মহান আল্লাহ তায়ালা নির্দেশ দেন। মহান আল্লাহ বলেন, ‘নিশ্চয়ই আমি (আল্লাহ্) স্বয়ং এবং আমার ফেরেস্তাগণ নবী করিম সাল্লাল্লাহু আলাইহি ওয়াসাল্লাম-এর ওপর দরুদ পাঠ পূর্বক সালাম প্রেরণ করিয়া থাকি; হে মুমিনগণ তোমরাও তাঁহার ওপর দরুদ পাঠ কর এবং সালাম প্রেরণ কর।’ (পবিত্র কোরআন: ২২ পারা, সূরা: আহযাব, রুকু: ৭, আয়াত: ৫৬)

পবিত্র কোরআন ছাড়াও হাদিস শরীফে দরুদ শরীফ পাঠের গুরুত্ব ও বিশদ বিবরণ রয়েছে। দরুদ শরীফ পাঠে অশেষ সাওয়াব, রহমত, বরকত পাওয়া যায়। প্রিয়নবী সাল্লাল্লাহু আলাইহে ওয়াসাল্লামের নাম শোনার পর দরুদ শরীফ পাঠ করা ওয়াজিব। রাসূল (সা.) নাম মুবারক উচ্চারণ অথবা শোনার পর সাল্লাল্লাহু আলাইহে ওয়াসাল্লাম এই দরুদ বলা ওয়াজিব। যদি সাল্লাল্লাহু আলাইহে ওয়াসাল্লাম পড়া না হয় তাহলে সে ক্ষেত্রে গুনাহগার হতে হবে।
দরুদ শরীফের ফজিলত কতই না মহান, যাহার মর্তবার শেষ নাই!!হজরত রসুলে পাক সাল্লাল্লাহু আলাইহি ওয়াসাল্লাম বলেছেন, কিয়ামতের দিন আমার সঙ্গী হওয়ার সবচেয়ে অধিক উপযুক্ত ওই ব্যক্তি যে আমার প্রতি সবচেয়ে বেশি দরুদ পাঠ করে। (তিরমিজী শরিফ)।সর্বোত্তম দরূদ হলো দরূদে ইবরাহিম।
দোয়া গৃহীত হওয়ার জন্য দরুদ শরীফ পাঠ করা খুবই জরুরী।তাই আমাদের সবার উচিৎ বেশি বেশি দুরুদ পাঠ করা তাহলে আমরা আখেরাতে আমাদের প্রিয় নবীর শাফায়ত পাবো।আমাদের এ অ্যাপ এ সকল দুরুদ ও দোয়া দেওয়া হয়েছে।এবং কিভাবে আমল করবে ও ফজিলত আলোচনা করা হয়েছে।
আমরা যে দুরুদ গুলো দিয়েছি..
এখানে দুরুদে ইব্রাহীম অডিও সহ বিপদ থেকে মুক্তির উপায় দুরুদ শরীফ স্মরণ শক্তি বৃদ্ধির দুরুদ রিজিক বাড়ানোর দুরুদ রোগ থেকে মুক্তির দোয়া দুরুদ শরীফ ও মুখের দুর্গগন্ধ দূর করার দুরুদ শরিফ এছাড়া বৃষ্টির সময় পড়ার দুরুদ আশি বছরের গুনাহ মাফের দুরুদ মাগফিরাতের দুরূদ শরীফ এমনকি সারাদিন ছোয়াব পওয়ার দুরূদ শরিফ দুরুদে মাহী দরূদে তুনাজিন্না দুরুদে খাইয়র দুরুদে ফুতুহা সহ মূল্যবান দুয়া সমুহ।

আমাদের অ্যাপটি ভালো লাগলে ৫ স্টার দিয়ে আপনার মতামত দিন। ধন্যবাদ

Read more...

Images

Share this App

Similar apps

বুখারী শরীফ ~ Bukhari Sharif 1.0 Apk

বুখারী শরীফ ~ Bukhari Sharif

Books & Reference
Bangla Public Library
8.31 Mb
Download Apk
40 Durood Sharif with audio 1.0 Apk

40 Durood Sharif with audio

Business
Peerbits
45.74 Mb
Download Apk
মুসলিম শরীফ ~ Muslim Sharif 1.0 Apk

মুসলিম শরীফ ~ Muslim Sharif

Books & Reference
Bangla Public Library
6.94 Mb
Download Apk
About Privacy Policy Feedback Report a policy violation