ঈদের নামাযের নিয়ম, নিয়ত ও মাসলা - Eid Namaz 7.1 Apk

ঈদের নামাযের নিয়ম, নিয়ত ও মাসলা - Eid Namaz 7.1 icon
Requires: Android 4.1 and up
Curent version: 7.1
Updated: 10.05.2020
Price: Free
Size: 4.56 Mb
Download: 28

Rate saved, Thank!

0 (0 votes)

Description of ঈদের নামাযের নিয়ম, নিয়ত ও মাসলা - Eid Namaz

ঈদের নামাযের নিয়ম, নিয়ত ও মাসলা প্রত্যেক মুসলমানের জন্য জানা খুবি দরকার। ঈদের নামাজ ফরযে কিফায়া।ইমাম আবু হানিফা এর মতে এটা ওয়াজিব।

প্রতি বছরে ঈদুল ফিতর এবং ঈদুল আযহার নামাজ ঈদের সবচেয়ে বড় ইবাদত ও আনন্দ । আমরা প্রতিদিন পাঁচ ওয়াক্ত নামাজ পরি তাই এর নিয়ম কনুন সম্পর্কে আমাদের জানা রয়েছে। কিন্তু ঈদের নামাজ প্রতি বছরে দুই বার পড়া হয় বলে আমার মনে রাখতে পারিনা। ঈদের দিন আমরা পরিষ্কার পরিচ্ছন্ন হয়ে নতুন পোশাক পরে ঈদগাহে জমায়েত যায়। খোলা আকাশের নিচে ঈদগাহে নামাজ পড়া হল সুন্নত। এই অ্যাপটিতে ঈদের নামাজের নিয়ম(Eid namazer niyom) ও নামাজের নিয়ত(Eid namazer niyot)আরবিতে দেয়া আছে ।যারা আরবি পারবেন না তাদের জন্য বাংলা উচ্চারন ও বাংলা নিয়ত দেওয়া হয়েছে। এছারাও ঈদুল ফিতরের বিধি বিধান, ফযিলত, ঈদের খুৎবা, ঈদুল ফিতরের সুন্নত সমুহ এবং সদকায়ে ফিতরের সম্পর্কে বিস্তারিত আলোচনা করা হয়েছে। ঈদুল আযহা গুরুত্ব ও তাৎপর্য, করনীয় ও বর্জনীয় সহ সকল প্রকার মাসলা পাবেন এই অ্যাপটি তে।

ঈদের নামাজ / Eid namaz মূলত একটি শিক্ষামূলক islamic apps । এই eid ul fitor ও eid ul azah এর নামাজ পড়ার নিয়ম ও নিয়ত নিয়ে আমাদের এই অ্যাপ। Eid ul fitr namaz এর সকল নিয়মাবলি আপনারা আমাদের এই অ্যাপটিতে পাবেন। eid 2020 বয়ে আনুক আপনার জীবনে অনাবিল সুখ ও আনন্দ। Eid sms দিয়ে সবাইকে আপনারা ঈদ মোবারক / Eid mubarak এর শুভেচ্ছা জানাবেন। সবাইকে Eid ul fitr mubarak আমাদের পক্ষ থেকে।

আমাদেরকে অবশ্যই ৫ স্টার দিয়ে অনুপ্রাণিত করবেন। আপনার মূল্যবাদ মতামত আমাদেরকে কমেন্ট করে জানাবেন এবং আপনাদের বন্ধুদের সাথে শেয়ার করবেন। ধন্যবাদ আমাদের সাথে থাকার জন্য। আসসালামুআলাইকুম।

Read more...

Images

Share this App

Similar apps

About Privacy Policy Feedback Report a policy violation