ঈদুল আজহা ঈদের নামাজের নিয়ম 1.0 Apk

ঈদুল আজহা ঈদের নামাজের নিয়ম 1.0 icon
Category: Education
Requires: Android 4.1 and up
Curent version: 1.0
Updated: 31.12.2020
Price: Free
Size: 7.28 Mb
Download: 24

Rate saved, Thank!

0 (0 votes)

Description of ঈদুল আজহা ঈদের নামাজের নিয়ম

ঈদের নামাজের নিয়ম নিয়ে আমাদের অনেকেরই বেশ সমস্যা রয়েছে। তাই, Eid namaz বিশেষ করে কোরবানির ঈদের নামাজে হাত বাধা ও ছাড়ার নিয়ম, ঈদের সুন্নাত সমূহ, কিছু ভুলভ্রান্তি, ঈদের নামাজের ফজিলত, ঈদের ও কোরবানির মাসআলা মাসায়েল। আমাদের এবারের আয়োজন ঈদুল আজহা ঈদের নামাজের নিয়ম।

দুটি করে ঈদের নামাজ পরার সুযোগ পাই। ঈদুল আযহা ও ঈদুল ফিতর। কিছু দিন পরই Eid ul azha. Eid ul adha Eid namaz ও প্রতিদিনের পাচ ওয়াক্ত নামাজের নিয়মের মধ্যে রয়েছে অনেক পার্থক্য।

ঈদ কি ও কেনঃ
‘ঈদ’ আরবি শব্দ। যার অর্থ হলো ফিরে আসা। ঈদ যেহেতু আনন্দের বার্তা নিয়ে মুসলমানের দ্বারে দ্বারে বার বার ফিরে আসে, সঙ্গত কারণেই এ আনন্দকে ঈদ হিসেবে নামকরণ করা হয়েছে।

ঈদের নামাজঃ
ঈদের নামাজে রুক, সিজদা, তাশাহুদ সবই আছে। শুধু মাত্র অতিরিক্ত ছয় তাকবির দিতে হয়। আপনি কীভাবে নামাজ আদায় করবেন অর্থাৎ ঈদের নামজের নিয়ম পরিপূর্ণ ভাবে সহজে বুঝতে পারবেন এমন করে উপস্থাপন করা হয়েছ।

ঈদে করণীয় ও বর্জনীয়ঃ ঈদে করণীয় ও বর্জনীয় বেশ কিছু কাজ রয়েছে যা আমাদের খেয়াল রাখা উচিত। কুরবানির গবাদি পশু জবাই ও কুরবানীর মাসআলা জেনে নিন আমাদের এই অ্যাপ থেকে। সাথে পবেন কোরবানির ঈদের সুন্নাত সমূহ। ঈদে সংঘটিত হয় এমন কিছু ভুলভ্রান্তি নিয়ে কিছু বিষয়ে মুসলমানদের দৃষ্টি আকর্ষণ করা যেতে পারে, এমন কিছু বিষয়ও তুলে ধরা হয়েছে এই অ্যাপে।

ঈদের নামাজের ফজিলত ও তাৎপর্য অপরিসীম। ঈদের নামাজ ও কোরবানির তাৎপর্য নিয়ে আমাদের আলোচনা থেকে আপনি তার স্পষ্ট ধারনা পাবেন ইনশাআল্লাহ্‌।

অ্যাপটির সরাসরি ডাউনলোড লিংক
https://play.google.com/store/apps/details?id=com.appshouseproduction.eid_ul_adha_eid_namaz

Read more...

Images

Share this App

Similar apps

About Privacy Policy Feedback Report a policy violation